ঢাকাSaturday , 13 April 2024

পিরোজপুর জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি অনিরুজ্জামান জেল হাজতে

পিরোজপুর প্রতিনিধি
এপ্রিল ৩, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ । ২৭ জন
link Copied

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক খুরশীদ আলম রায়হানকে মারধর ও চাঁদা দাবীর অভিযোগের মামলায় পিরোজপুর জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিককে জেলা হাজতে পাঠিয়েছে আদালত। আজ বুধবার সকালে অনিরুজ্জামান অনিককে আদালতে হাজির করলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করে।

অনিরুজ্জামান অনিক (৩৩) পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু এর পুত্র। অনিক পিরোজপুর জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি।

মঙ্গলবার রাতেই উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক খুরশীদ আলম রায়হানকে মারধর ও চাঁদা দাবীর অভিযোগে আহত রায়হান বাদী হয়ে অনিক সহ ১৩ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ১২-১৩ জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করে বলে জানান পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো : আসিকুজ্জামান। গুরুত্বর আহত মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রায়হান আহমেদকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে আনা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাসপাতালে রায়হান আহমেদ জানান, সন্ধ্যার কিছু আগে তিনি মঠবাড়িয়া থেকে পিরোজপুর শহরে আসেন। পরে শহরের এলজিডি অফিসের কাজ শেষ করে বের হলে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিক কয়েকজন লোক নিয়ে তার গতিরোধ করে। এ সময় অনিক তার কাছে জানতে চায়, তার ( অনিকের) খোঁজ খবর নেওনা কেন? এরপর নানা কথা বলে তাকে হঠাৎ করে মারতে শুরু করে। অনিক ও তার সাথে থাকা কয়েকজন মিলে অনেক সময় তাকে মারধর করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো: আসিকুজ্জামান জানান, মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রায়হান আহমেদকে মারধর ও চাঁদা দাবীর অভিযোগে রায়হান বাদী হয়ে অনিক সহ ১৩ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ১২-১৩ জনকে আসামী করে থানায় মামলা করেছে। পিরোজপুর জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিক কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে।