ঢাকাMonday , 20 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

কবি নজরুল কলেজে শেরপুর জেলা ছাত্রকল্যাণের পূর্ণাঙ্গ কমিটি গঠন

রবিউল ইসলাম রেজা
এপ্রিল ৪, ২০২৪ ৮:২৩ অপরাহ্ণ । ৮০ জন
link Copied

কবি নজরুল সরকারি কলেজে অধ্যয়নরত শেরপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের আগামী এক বছরের জন্য পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এর আগে ২০২২ সালের ১২ এপ্রিল এই সংগঠনের প্রতিষ্ঠাকালীন কমিটিতে ইংরেজি বিভাগের শিক্ষার্থী সুজন মিয়াকে সভাপতি এবং পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সৌরভ চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে আংশিক কমিটির অনুমোদন দেন প্রধান উপদেষ্টা সানজিদ আল প্রত্যয়।

বুধবার শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি সুজন মিয়া ও সাধারণ সম্পাদক সৌরভ চৌধুরী ৫৫ সদস্যের একটি পূর্নাঙ্গ কমিটি সুপারিশ করে। কমিটির প্রধান উপদেষ্টা সানজিদ আল প্রত্যয় ও উপদেষ্টা সিয়াম হাসান এই কমিটির অনুমোদন দেন।

এছাড়াও কমিটিতে সহ সভাপতি হিসেবে রয়েছেন; আল-আমিন হোসাইন আকাশ, সানজিদ আকাশ, জুনাইদ হোসাইন বাবু, আব্দুল হালিম, তাসনিফ হাসান, আরমান আহমেদ, দৌলত হাসান, মাহবুব আলম, আরাফাত ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন; সালাউদ্দিন সুপন মন্ডল, সুমাইয়া জামিয়া,আঁখি মনি, মোস্তাইন বিল্লাহ রিসাদ, তুষান উল্লাহ, মাশিকুর রহমান মিশা।

সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন : ফজলে রাববি। সহ- সাংগঠনিক সম্পাদক – মো: সজিবুর রহমান, মো: হাছিবুর রহমান, মাহমুদুল হাসান রায়হান, মেহেদি হাসান, জিয়াউল রহমান জুয়েল, মেহেদী হাসান জীবন।

সহ- সম্পাদক হিসেবে রয়েছেন মিজানুর রহমান, মো: শান্ত, সোবেল হাসান, মো: রিফাত মাহমুদ,হাসিব মুতাসিম বিল্লাহ, শিহাব হোসেন শান্ত।

এছাড়াও প্রচার সম্পাদক রিফাত শেখ রিত্তিক, উপ প্রচার সম্পাদক -সীমা আক্তার, দপ্তর সম্পাদক সেতু আচার্য, উপ দপ্তর সম্পাদক দিগন্ত কর্মকার, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক সাইফুল রহমান ইমন, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আব্দুলাহ খান,
ক্রীয়া বিষয়ক সম্পাদক মেহেদি হাসান রাফি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৌশিক পাল, মানব সস্পদ বিষয়ক সম্পাদক – তানজি হাসান অন্তর, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক – সেলিম রহমান শান্ত,পাঠাগার বিষয়ক সম্পাদক দীপ্ত দাশ, ছাত্রী বিষয়ক সম্পাদক অনিতা ম্রং, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো: রিফাত, ধর্ম বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মো: রাসেল মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক- এ. কে. কিবরিয়া, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক – মো: আতিক হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক -ফেরদৌসী ইসলাম, পরিকল্পনা বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান।

এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন তানজিলুর রহমান, সারোয়ার সিয়াম, রাজীব হাসান।

কমিটির সভাপতি সুজন মিয়া বলেন, সবার স্বত:স্ফূর্ত অংশগ্রহণে আগামী দিনে আরো বেশি প্রাণবন্ত হয়ে উঠবে আমাদের এই প্রাণের সংগঠন। সবাইকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।