ঢাকাSaturday , 2 March 2024
  • অন্যান্য

`ববি সমাজবিজ্ঞান ছাত্র কল্যাণ সংসদের নেতৃত্বে নেওয়াজ বন্ধন’

মো: সোহাগ মিয়া
ডিসেম্বর ২৫, ২০২৩ ৭:০০ অপরাহ্ণ । ৪০২ জন
link Copied

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) সমাজবিজ্ঞান বিভাগ ছাত্রসংসদের তৃতীয় কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

সাধারণ শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সকাল ১০.০০ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে ২.০০ টা পর্যন্ত চলতে থাকে এবং ভোট গননা শেষে বিভাগের চেয়ারম্যান সুমি রানী সাহা আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন।

গঠনতন্ত্রের পদাধিকারবলে সভাপতি হয়েছেন সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক সুমি রানী সাহা। সহ-সভাপতি (ভিপি) পদে নির্বাচিত হয়েছেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো:নেওয়াজ শরীফ এবং সাধারণ সম্পাদক পদে ২০১৮-১৯শিক্ষাবর্ষের শিক্ষার্থী বন্ধন মন্ডল।যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে একই শিক্ষা বর্ষের শিক্ষার্থী মোঃ উজ্জ্বল খান

সাংগঠনিক সম্পাদক মো:জাহিদুল ইসলাম। প্রচার সম্পাদক মোঃশরীফ হোসেন। ক্রীড়া সম্পাদক মো:হাদিউজ্জামান এবং সাংস্কৃতিক সম্পাদক পদে মো:জনি ইসলাম। সাধারণ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মুনিয়া আজমীন, মেহেরুল্লাহ, আফিদা খাতুন,ইত্তেফাফ-আর-রাফি, মো:তাহসিন নাবিল, মো:নাদিম মাহমুদ, মো:জাহিদুল ইসলাম এবং মো: শাহরিয়ার ইসলাম।

সভাপতি নির্বাচিত হয়ে নেওয়াজ শরীফ সাধারণ শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, অসংখ্য ধন্যবাদ সমাজবিজ্ঞান বিভাগের সাধারণ শিক্ষার্থীদের,তারা আমার উপর আস্থা ও বিশ্বাস রেখে আমাকে বিপুল ভোটে ভিপি পদে নির্বাচিত করার জন্য। নির্বাচনের আগেও সাধারণত শিক্ষার্থীদের অধিকার আদায় কিংবা যেকোনো বিপদ-আপদে পাশে ছিলাম আর এখনো পাশে থাকাটা আমার দায়িত্ব। আমার দায়িত্ব পালনে এবং নির্বাচনী ইশতেহারে দেওয়া সমাজবিজ্ঞান বিভাগকে নিয়ে দেখা সুন্দর স্বপ্ন গুলো পূরণের জন্য নির্বাচনে জয়ী, পরাজিত সকল সাধারণ শিক্ষার্থীদের পাশে চাই।