ঢাকাFriday , 23 February 2024

রাজধানীতে শীতবস্ত্র বিতরণ করেছে বশেমুরমেবি স্টুডেন্টস প্লাটফর্ম

হামিম হোসেন রিয়াজ
জানুয়ারি ২২, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ । ১৯৬ জন
link Copied

দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি কেন্দ্রিক স্বেচ্চাসেবী সংগঠন “বিএসএমআরএমইউ স্টুডেন্টস্ প্লাটফর্ম”।

উক্ত স্বেচ্চাসেবী সংগঠনের পক্ষ থেকে গভীর রাতে, বিশ্ববিদ্যালয় এবং তার পার্শ্ববর্তী এলাকার অসহায়-ভাসমান মানুষদের মাঝে প্রথম দফায় দুই শতাধিক শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে বিএসএমআরএমইউ স্টুডেন্টস প্লাটফর্মের আহ্বায়ক মোর্শেদুল মোমিন মাসুক বলেন, আপনারা জানেন স্টুডেন্টস্ প্লাটফর্ম সর্বদা শিক্ষার্থী ও সামাজের কল্যানে কাজ করে যাচ্ছে। এই ধারাবাহিকতায় প্রতিবছরের ন্যায় এইবছরেও শীতার্ত মানুষের পাশে ছিল স্টুডেন্টস্ প্লাটফর্ম। আমাদের উদ্যোগে মেরিটাইম পরিবার হতে আমরা চেষ্টা করছি যেন ভাসমান শীতার্ত মানুষদের পাশে থেকে তাদের যথাসম্ভব সাহায্য করতে পারি। ইনশাআল্লাহ, সামনের দিনগুলোতে আমাদের কার্যক্রমের ধারা আরও পরিসর হবে।

অসহায়-ভাসমান মানুষদের মাঝে শীত বস্ত্র বিতরণের সময় সংগঠনের আহ্বায়ক মোর্শেদুল মোমিন মাসুক, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম, রেজাউল করিম সিয়াম,বায়েজীদ খাঁন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।