ঢাকাSaturday , 13 April 2024

আবারও মেয়র হলেন ইকরামুল হক টিটু

মোঃ জাকির হোসেন
মার্চ ১০, ২০২৪ ৪:৪৫ অপরাহ্ণ । ৩৫ জন
link Copied

ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাদেকুল হক খান মিল্কীর চেয়ে চার গুণ ভোট বেশি পেয়েছেন তিনি।

শনিবার রাতে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ১২৮ কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়েছে। এর মধ্যে টেবিল ঘড়ি প্রতীকে টিটু পেয়েছেন ১ লাখ ৩৯ হাজার ৬০৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সাদেকুল মিল্কী হাতি প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৭৬৩ ভোট। ঘোড়া প্রতীকে এহতেশামুল আলম ১০ হাজার ৭৭৩ ভোট, হরিণ প্রতীকে ড. রেজাউল হক ১ হাজার ৪৮৭ ভোট ও শহিদুল ইসলাম লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১ হাজার ৩২১ ভোট। এ সিটিতে মোট ভোটার ৩ লাখ ৩৬ হাজার ৪৯৬।

প্রচারকালে নির্বাচন নিয়ে উচ্ছ্বাস দেখা না গেলেও ভোটার উপস্থিতি ছিল ৬০ শতাংশের মতো। মূলত কাউন্সিলর প্রার্থীরাই নির্বাচনে ভোটার উপস্থিতিতে বড় ভূমিকা রেখেছেন।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১২৮ কেন্দ্রে ইভিএমে ভোট নেওয়া হয়। পরে নগরীর টাউন হলের তারেক স্মৃতি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে বিভিন্ন কেন্দ্রের বেসরকারি ফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মো. বেলায়েত হোসেন চৌধুরী।

ময়মনসিংহ জেলা প্রতিনিধি/এনপি