ঢাকাThursday , 20 June 2024
  • অন্যান্য

নান্দাইলে যুবককে কামড়ে দেহ থেকে নাড়িভুড়ি বিচ্ছিন্ন করলো কুকুর

তৌহিদুল ইসলাম সরকার
মে ১৯, ২০২৪ ৯:২৯ অপরাহ্ণ । ১৪৯ জন
link Copied

ময়মনসিংহের নান্দাইলে ফজরের নামাজ আদায় করতে যাওয়ার পথে কুকুরের কামড়ে ইজাজুল হক (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ইজাজুল হক শেরপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উত্তর পাড়া গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে।

রবিবার ১৯শে মে ভোরে পৌরসহরের ৫ নং ওয়ার্ডের চার-আনিপাড়া নদীর পাড় এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইজাজুল নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে একটি ভাড়া বাসায় থাকতেন।

তিনি একটি বেসরকারি ওষধ কোম্পানির প্রতিনিধির কাজ করতেন। প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন ইজাজুল। প্রতিদিনের ন্যায় রবিবার ভোরে ভাড়া বাসা থেকে নামাজ পড়ার জন্য মসজিদের দিকে যাচ্ছিলেন। পথে মধ্যে একদল কুকুরের পাল তাকে একা পেয়ে কামড়ে নাড়িভুঁড়ি বের করে ফেলে।

এছাড়া শরীরের বিভিন্ন অংশ কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে। এ সময় টের পেয়ে এক নারী লাঠি নিয়ে তারা করলে কুকুরের পাল চলে যায়। পরে ওই নারী আশপাশের লোকজনকে ডাকাডাকি করে‌ নিয়ে আসার আগেই মারা যায় ইজাজুল।

পড়ে দেখতে আসা স্থানীয়রা বলেন, আমাদের জীবনে কখনো দেখিনি, কুকুর মানুষকে এভাবে খেয়ে ফেলে। এটা নান্দাইলের ইতিহাসে বিরল ঘটনা। বেওয়ারিশ কুকুর নিধনের জন্য প্রশাসন সহ সকলের দৃষ্টি কামনা করেন তারা।

নান্দাইল মডেল থানার (ওসি) আব্দুল মজিদ জানান, ইজাজুল প্রতিদিন ফজরের নামাজ জামাতের সাথে আদায় করেন। আজ ভোরে নামাজে যাওয়ার সময় কুকুরের আক্রমণে ঘটনাস্থলে তিনি মারা যান। তার মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তৌহিদুল ইসলাম সরকার