ঢাকাSunday , 19 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে ৩ উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

রফিকুল হক রফিক
মে ৯, ২০২৪ ৪:৫৩ অপরাহ্ণ । ৫৭ জন
link Copied

কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে রৌমারীর মোঃ শহিদুল ইসলাম শালু কাপ পিরিচ, চিলমারীর রুকনুজ্জামান শাহিন আনারস ও রাজিবপুরের মোঃ শফিউল আলম আনারস প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

শহিদুল ইসলাম শালু রৌমারী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। তিনি ২৪ হাজার ৫০৪ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিনিধি মোঃ মজিবুর রহমান বঙ্গবাসী টেলিফোন প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ২৫৩ ভোট পেয়েছেন। রৌমারী উপজেলায় মোট ৬১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটার সংখ্যা ১ লাখ ৬৮ হাজার।

অপর দিকে চিলমারী উপজেলা নির্বাচনে রুকনুজ্জামান শাহিন আনারস প্রতীকে ২৮১৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি চিলমারী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক। তার নিকটতম প্রতিদ্বন্দী রেজাউল করিম লিচু কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ১১৫৮৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। রেজাউল করিম লিচু চিরমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

প্রথমধাপে চিলমারী উপজেলা নির্বাচনে ৪৫টি ভোট কেন্দ্রে শান্তিপুর্ণ ভাবে সকাল ৮ থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯ হাজার ৪শ, ৪৪জন।

অন্যদিকে রাজিবপুরে মোঃ শফিউল আলম আনারস প্রতীকে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ১৭৭৪৬ ভোট। তার নিকটতম প্রতিদন্ধী আরিফুর রনি তালুকদার রানা ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৭৩৮৬ ভোট। নির্বাচিত শফিউল আলম কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য।

কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর কবির বিষয়টি নিশ্চিত করেছেন।