ঢাকাSaturday , 18 May 2024
  • অন্যান্য

এফআইসিসিআইর ছয় দশক পূর্তি অনুষ্ঠান শুরু ১৯ নভেম্বর

অর্থ ডেস্ক
অক্টোবর ৩১, ২০২৩ ৭:২০ পূর্বাহ্ণ । ৯৫ জন
link Copied

ফরেন ইনভেস্টরস চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফআইসিসিআই) ৬০ বছর পূর্তি অনুষ্ঠান এবং বিনিয়োগ মেলার তারিখ পরিবর্তন করা হয়েছে। প্রতিষ্ঠার ছয় দশক পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানটির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ ও ২০ নভেম্বর। এর আগে ৮ ও ৯ নভেম্বর অনুষ্ঠান দুটি হওয়ার কথা ছিল।

এফআইসিসিআইর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে চেম্বারের সভাপতি নাসের এজাজ বিজয় জানান, পূর্বনির্ধারিত সময় অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে এ আয়োজন উদ্বোধনের সম্মতি দিয়েছিলেন। কিন্তু আগামী ৬-৮ নভেম্বর প্রধানমন্ত্রীর সৌদি আরবের জেদ্দায় অনুষ্ঠেয় ওআইসির ‘উইমেন ইন ইসলাম’ সম্মেলনে যোগদানের কথা রয়েছে। এ কারণে তিনি আগামী ১৯ নভেম্বর রাজধানীর র‍্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে এফআইসিসিআই আয়োজিত অনুষ্ঠান উদ্বোধনের সম্মতি প্রদান করেছেন।

নাসের এজাজ বিজয় বলেন, ‘ফরেভার ফিউচারস ফরওয়ার্ড’ এ প্রতিপাদ্য নিয়ে আমাদের ফ্ল্যাগশিপ ইভেন্টির সব ধরনের প্রস্তুতি মোটামুটি শেষ পর্যায়ে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী শুধু তারিখ পরিবর্তন হয়েছে। এ ছাড়া আমাদের পুরো অনুষ্ঠান সংবাদ সম্মেলনের ঘোষণা অনুযায়ী অপরিবর্তিত থাকবে। উল্লেখ্য, বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটি (বিডা) অনুষ্ঠানটির স্ট্র্যাটেজিক পার্টনার।

এনপি