ঢাকাMonday , 20 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় মোড়ক উন্মোচন ও গুণিজন সম্মাননা অনুষ্ঠান

আল কোরাইশ রকি
এপ্রিল ১৬, ২০২৪ ৫:২৪ অপরাহ্ণ । ২৩ জন
link Copied

নওগাঁর পত্নীতলায় উদয়ন সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে স্বরচিত বইয়ের মোড়ক উন্মোচন ও গুণিজনদের সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) বিকালে উপজেলা ক্ষুদ্র নৃগোষ্ঠী সাংস্কৃতিক কেন্দ্রে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার এমপি।

সংগঠনের সভাপতি ড.আবুল হায়াত ইসমাইলের সভাপতিত্বে কবি আহমেদ হোসেন বাবু’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কবিকুন্জ রাজশাহীর উপদেষ্টা অধ্যাপক জুলফিকার মতিন, কবি ও সাহিত্যি সংগঠক অধ্যাপক রুহুল আমিন, কবিকুন্জ রাজশাহীর সাধারণ সম্পাদক আরিফুল হক কুমার, কবি ও শিক্ষাবিদ আতাউল হক সিদ্দিকী, অধ্যক্ষ ড. মোহাম্মদ আইয়ুব আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার, ইউএনও পপি খাতুন।

আরও উপস্থিত ছিলেন নজিপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ময়েজ উদ্দীন, উদয়ন সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যডভোকেট জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী, আ’লীগ সহ সভাপতি আবুল কালাম আজাদ, কবি ও গীতিকার ওয়ালিউল্লাহ, নওগাঁ সরকারি কলেজের বাংলা বিভাগের অধ্যাপক ও লেখক শামসুল আলম সহ স্থানীয় ও বিভিন্ন অঞ্চল থেকে আগত কবি ও সাহিত্যিকবৃন্দ, স্থানীয় সুধিজন এবং উদয়ন সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ প্রমূখ।

এসময় রাজনীতি ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার এমপি কে এবং সাহিত্যে বিশেষ অবদান রাখায় রাজশাহী কবিকুন্জের কবি অধ্যাপক জুলফিকার মতিন ও কবি আরিফুল হক কুমার, এবং সংগঠনের সভাপতি কবি ড. আবুল হাযাত ইসমাইল কে গুণিজন সম্মাননা প্রদান করা হয়।

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি