ঢাকাSunday , 23 June 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

পালাতে গিয়ে ছয় তলার কার্ণিশে আটকে পড়ল শিশু

বাংলা ডেস্ক
জানুয়ারি ২১, ২০২৪ ৫:১৪ অপরাহ্ণ । ৯৬ জন
link Copied

ব্রাহ্মনবাড়িয়া সদরের ভারতীয় ভিসা সেন্টারের পাশে সালমা সাঈদ তাহফিজুল কুরআন মাদ্রাসার একজন ছাত্র পালানোর জন্য সাত তলা মাদ্রাসা ভবনের ছাদ থেকে দড়ি বেয়ে নামছিল। কিছুদূর নামার পর সে আতঙ্কিত হয়ে ছয় তলার কার্ণিশে আটকে পড়ে। এখন সে নীচেও নামতে পারছে না ওপরেও উঠতে পারছে না, কার্ণিশে ভয়ে ও আতঙ্কে গুটিশুটি মেরে বসে আছে।

এমন তথ্য জানিয়ে ২০ জানুয়ারি সাগর নামে একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে জরুরি উদ্ধার সহায়তার অনুরোধ জানান।

কলটি রিসিভ করেছিলেন ৯৯৯ কলটেকার কনস্টেবল কাজী রাসেল। কনস্টেবল রাসেল তাৎক্ষণিকভাবে ব্রাহ্মনবাড়িয়া সদর ফায়ার সার্ভিস স্টেশনে ঘটনাটি দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য জানায়। পরবর্তীতে ৯৯৯ ফায়ার ডেসপাচার ফায়ার ফাইটার মোঃ সজীব মিয়া উদ্ধার সংশ্লিষ্ট সবার সাথে যোগাযোগ করে উদ্ধার তৎপরতার আপডেট নিতে থাকেন।

সংবাদ পেয়ে ব্রাহ্মনবাড়িয়া সদর ফায়ার সার্ভিস স্টেশনের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে সাড়ে তের বছর বয়সী শিশুটিকে উদ্ধার করে মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে বুঝিয়ে দেয়।

ব্রাহ্মনবাড়িয়া সদর ফায়ার সার্ভিস স্টেশনের উদ্ধারকারী দলের নেতৃত্ব দেয়া সিনিয়র ষ্টেশন অফিসার নাজমুল আলম ৯৯৯ কে এ বিষয়ে নিশ্চিত করেন।

এসআর