ঢাকাFriday , 23 February 2024
  • অন্যান্য

কুড়িগ্রামে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে জাফর আলীকে অভ্যর্থনা

রফিকুল হক রফিক
নভেম্বর ২৯, ২০২৩ ৬:২০ অপরাহ্ণ । ৮৭ জন
link Copied

দ্বাদশ সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-২ আসনে মো: জাফর আলী আওয়ামীলীগ দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনী এলাকায় ফিরে আসায় তাকে কয়েকশ মোটরসাইকেল নিয়ে অভ্যর্থনা জানিয়েছে জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে তিনি ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকা রাজারহাটে পৌছিলে গাড়ি বহর ও মোটর সাইকেল শোভাযাত্রা নিয়ে স্বাগত জানানো হয়। পরে পথে পথে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ।

আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শেষ বিকেলে কুড়িগ্রাম জেলা শহরের দলীয় কার্যালয়ে পৌছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত নেতাকর্মী ও ভোটারদেরকে নিজ নিজ এলাকায় নৌকার পক্ষে কাজ করার অনুরোধ জানান তিনি। আগামী ৩০ নভেম্বর মনোনয়ন পত্র জমা দেয়ার কথাও জানান তিনি।

৪টি আসন নিয়ে গঠিত জেলার কুড়িগ্রাম-২ আসনটি রাজারহাট, ফুলবাড়ী, সদর উপজেলা ও কুড়িগ্রাম পৌরসভা নিয়ে গঠিত। আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী মো: জাফর আলী জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দীতার জন্য জেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছিলেন। নবম জাতীয় সংসদ নির্বাচনে উপনির্বাচনে তিনি কুড়িগ্রাম- ২ আসনে একবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী পনির উদ্দিন আহমেদ এমপি নির্বাচিত হন।

এনপি