ঢাকাSunday , 26 May 2024
আজকের সর্বশেষ সবখবর

নৌকায় ভোট দিলে উন্নয়নের ধারাবাহিকতা থাকবে: শ ম রেজাউল করিম

মোঃ নুর উদ্দিন
ডিসেম্বর ২৫, ২০২৩ ৭:০৩ অপরাহ্ণ । ৯৭ জন
link Copied

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, নৌকায় ভোট দিলে উন্নয়নের ধারাবাহিকতা থাকবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আবার যদি প্রধানমন্ত্রী হন আর আমি যদি আবার আপনাদের প্রতিনিধি, আপনাদের এমপি নির্বাচিত হই, তাহলে এই জনপদে আবারও উন্নয়ন হবে। এখানে কোন সন্ত্রাস হবে না, কোন মাদক ব্যবসা হবে না ইনশাআল্লাহ।

রবিবার বিকেলে নির্বাচনী এলাকার নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গায় নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শ ম রেজাউল করিম বলেন, আমার দ্বারা রানৈতিকভাবে কেউ ক্ষতিগ্রস্থ হননি। টিআর এর টাকার এক অংশ কেটে খেত আগের এমপিরা। আমি একটা পাই পয়সা কারো কাছ থেকে খাই নি। কারণ ওটা গরীবের, তা আমি খাবো কেন। আমার বাবা আমাদের ভিক্ষুক করে রেখে যায়নি। আবার বাবা একের পর এক জমি বিক্রি করে আমাদের লেখা পড়া করিয়েছেন। কারণ আব্বা বলতেন বিনিয়োগ করতে হবে সন্তানের জন্য। এমপির পদ ভাঙ্গিয়ে অনৈতিকার অর্থবিত্ত আমি গ্রহন করতে এমপি হয় নি। পিরোজপুর-১ আসনের কোথাও তা করিও নি।

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী বলেন, আমি বিগত নির্বাচনে যে ওয়াদা আপনাদের করেছিলাম তা পূরণ করার চেষ্টা করছি। আমি আপনাদের সন্তান, আমি আপনাদের পরিবারের সদস্য, তাই আগামী নির্বাচনে আপনাদের একটি ভোটও যেন নৌকার বাইরে না যায়।

তিনি আরও বলেন, এ দেশের যত উন্নয়ন হয়েছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতে হয়েছে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আশা আকঙ্খার প্রতীক। তিনি আমাকে তার প্রতিনিধি করে আপনাদের কাছে পাঠিয়েছে। তার হাতের সই করা চিঠি মাধ্যমে আমি নৌকা প্রতীকের প্রার্থী হয়েছি। তাই আপনাদের ভোট নৌকা মার্কাতেই দিতে হবে। কেননা নৌকা শেখ হাসিনা প্রতীক, বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক। সবাই নৌকা মার্কায় ভোট দিবেন, অন্য কোন মার্কায় না।

নির্বাচনী সভায় আওয়ামী লীগের উপজেলা পর্যায়ের ও স্থানীয় নেতা কর্মীর উপস্থিত ছিলেন।