ঢাকাSunday , 19 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মর্মান্তিক মৃত্যু

আল কোরাইশ রকি
এপ্রিল ৫, ২০২৪ ৮:১৩ পূর্বাহ্ণ । ৫০ জন
link Copied

নওগাঁর মান্দায় পিকআপের-সিএনজি সংঘর্ষে ঘটনাস্থলেই ফারাবি হোসেন নামে পাঁচ মাস বয়সী এক শিশু নিহত হয় পরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মা রেশমা (৩০) নিহত হয়েছে।

এ দুর্ঘটনায় নিহত শিশুটির বাবা ফিরোজ হোসেন (৩৫) ও বোন ফারিয়া (৮)গুরুতর আহত হয়ে রামেক হাসপাতালে চিকিৎসাধীন রযেছে।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁর মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা তাদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে ফিরোজ হোসেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সহকারী অধ্যাপক পরিবার নিয়ে কর্মস্থলেই থাকতেন ঈদের ছুটি কাটাতে দুই শিশু সন্তানকে নিয়ে স্বপরিবারে তারা গ্রামের বাড়ি পত্নীতলা উপজেলার চকদোচাই গ্রামে আসতেছিলেন। পথে বিজয়পুর এলাকায় দুর্ঘটনার শিকার হন তারা।

মর্মান্তিক এ ঘটনায় এলাকা জুড়ে চলছে শোকের মাতাম।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, নিহত শিশুটির বাবা ফিরোজ হোসেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। ওসি আরও বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।