ঢাকাSaturday , 22 June 2024
  • অন্যান্য

সংসদের হুইপকে জুতা নিক্ষেপ ও ভাইকে কান ধরে উঠা বসা

আবদুর রহিম
ডিসেম্বর ৩১, ২০২৩ ৯:০৩ অপরাহ্ণ । ১৪৫ জন
link Copied

ভাগ্যের নির্মম পরিহাস। কয়েকদিন আগেও যার ক্ষমতার দাপটে বিরোধী দলের নেতা-কর্মীরা ছিল ভীত সন্ত্রস্থ বর্তমান সংসদের আওয়ামী লীগের সেই সাংসদ ও হুইপকে তাঁর দলের লোকেরাই গতকাল নির্বাচনী গণসংযোগে জুতা নিক্ষেপ করে অপমানিত করেছে। শুধু তাই নই, তাঁর দলের প্রতিপক্ষরা তাঁর ভাইকে কান ধরে উঠা বসা করতে বাধ্য করেছে।

সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে ভাইরাল হওয়া ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম ১২ আসনের নৌকার মনোনয়ন বঞ্চিত বর্তমান সংসদের হুইপ ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর উপর।

গতকাল শনিবার চট্টগ্রামের পটিয়ায় ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীকে নৌকার সমর্থকরা জুতা নিক্ষেপ ও তাঁর ভাইকে কানে ধরে উঠ বস করানোর ঘটনটা ঘটিয়াছে। এই সময় হুইপ সামশুল হক চৌধুরী রাস্তায় একঘণ্টা অবরুদ্ধ ছিলেন এবং চট্টগ্রাম কক্সবাজার সড়কের দুইপাশে গাড়ি চলাচল আধঘণ্টা মত বন্ধ হয়ে যায়।

হুইপ সামছুল হক চৌধুরীর অবরুদ্ধ হওয়ার খবর পেয়ে কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম হোছাইন রানাসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্ধ জনতাকে সড়ক থেকে সরিয়ে দেন এবং হুইপকে নিরাপদে যেতে সহযোগিতা করেন। জুতা নিক্ষেপের এক পর্যায়ে হুইপে ভাই ফজলুল হক চৌধুরীকে কান ধরায় নৌকার সমর্থকরা।