ঢাকাSaturday , 13 April 2024

তারাকান্দায় গ্রেফতার তিন নারী মাদক কারবারি

ফজলে এলাহি ঢালী
মার্চ ৬, ২০২৪ ৪:২৯ অপরাহ্ণ । ৩৩ জন
link Copied

ময়মনসিংহের তারাকান্দায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,ময়মনসিংহের আভিযানিক দল অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ী থেকে তিন মাদককারবারিকে গ্রেফতার করেছে।এ সময় তাদের কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

সোমবার(৪ মার্চ)সন্ধ্যায় উপজেলার রামচন্দ্রপুর গ্রামের কোদালধর বাজারের পাশে অভিযান চালিয়ে সাড়ে পাঁচশত গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয় জয়লাল রাজভরের স্ত্রী লক্ষ্ণী রাজভর(৩৫) ও সিতালাল রবিদাসের স্ত্রী শান্তি রবিদাস (৪৮) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করে।

এদিকে মঙ্গলবার(৫ মার্চ)সকাল সাড়ে ১০ টায় কাকনী ইউনিয়নের বাঁশতলা গ্রামে অভিযান চালিয়ে চন্দন রবিদাসের স্ত্রী শান্তি রবিদাস (৩৬) নামের আরেক মাদককারবারিকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ময়মনসিংহের আভিযানিক দলটি। এ সময় তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ মো.ওয়াজেদ আলী জানান,সোমবারের অভিযানে গ্রেফতারকৃত মাদককারবারি লক্ষ্ণী রাজভর ও শান্তি রবিদাসকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজুর পর মঙ্গলবার (৫ মার্চ) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে দ্বিতীয় অভিযানে গ্রেফতারকৃত শান্তি রবিদাসকে গ্রেফতারের পর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।আসামীকে যথারীতি বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।