ঢাকাSunday , 19 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

আল কোরাইশ রকি
মে ৯, ২০২৪ ৪:৪৩ অপরাহ্ণ । ৪০ জন
link Copied

নওগাঁর পত্নীতলায় প্রথম ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। ভোট গণনা শেষে রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা।

চেয়ারম্যান পদে আলহাজ্ব আব্দুল গাফ্ফার, ভাইস চেয়ারম্যান পদে আব্দুল আহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবিনা বেগম বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (৮ মে) সকাল ৮ থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। এতে চেয়ারম্যান পদে আলহাজ্ব আব্দুল গাফ্ফার মোটরসাইকেল প্রতীকে ৬২ হাজার ৭৮৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী ঘোড়া প্রতীকে পেয়েছেন ৫০ হাজার ৮৫৬ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে আব্দুল আহাদ টিউবওয়েল প্রতীকে ৬৭ হাজার ৮০৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী দিলিপ চৌহান তালা প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৯৯৯ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবিনা বেগম কলস প্রতীকে ৫৬ হাজার ৮০৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী খাদিজাতুল কোবরা মুক্তা হাঁস প্রতীকে পেয়েছেন ৫২ হাজার ৯১১ ভোট।

পত্নীতলা উপজেলা নির্বাচন অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী রিটার্নিং অফিসার জোবায়ের হোসেন এ ফলাফল ঘোষনা করেন। নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

আল কোরাইশ রকি, পত্নীতলা (নওগাঁ)প্রতিনিধি