ঢাকাSunday , 23 June 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ব্যাগ ধরে টান দিল ছিনতাইকারী বউ-শাশুড়ি আহত

মোহাম্মদ শরীফুল ইসলাম
মার্চ ২৭, ২০২৪ ৬:০৪ অপরাহ্ণ । ৬৩ জন
link Copied

টাঙ্গাইলের সখিপুরে মহিলা কলেজ সড়কের বাগানচালা এলাকায় ছিনতাইয়ের শিকার হয়েছেন বউ- শাশুড়ি। এ সময় ব্যাটারি চালিত অটোভ্যান থেকে পড়ে উভয়েই আহত হয়েছেন। তাঁদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত সাড়ে নয়টার দিকে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। ছিনতাই হওয়া ওই ব্যাগে ৫০ হাজার টাকা ও দুটি জাতীয় পরিচয়পত্র ছিল। এ ব্যাপারে আহত ওই নারীর স্বামী আব্দুল গফুর মঙ্গলবার বেলা দুইটায় বাদী হয়ে সখিপুর থানায় লিখিত অভিযোগ করেন।

ছিনতাইয়ের শিকার হওয়া ওই দুই নারী হচ্ছেন– আসমা আক্তার (৩০) ও আবজান বেওয়া (৬৫)। তাঁরা সম্পর্কে বউ-শাশুড়ি।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গত সোমবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রোগী দেখে আসমা আক্তার তাঁর শাশুড়িকে নিয়ে ব্যাটারিচালিত অটোভ্যান যোগে উপজেলার আন্ধি এলাকায় বাসায় ফিরছিলেন। রাত সাড়ে নয়টার দিকে বাগানচালা এলাকার দক্ষিণ পাশে নাসির স্যারের বাড়ির সামনে পৌঁছালে পেছন থেকে একটি মোটরসাইকেলে করে আসা দুই ছিনতাইকারীর একজন আসমার হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় ভ্যান গাড়ি থেকে পড়ে গুরুতর আহত হন তাঁরা। এ সময় শাশুড়ি পড়ে গিয়ে ইটের আঘাতে কপাল কেটে যায়। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।

আহত আসমা আক্তার বলেন, ছিনতাই হওয়া ওই ব্যাগে ৫০ হাজার ৬০০টাকা ও দুটি জাতীয় পরিচয়পত্র ছিল।

সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বলেন, কিছুক্ষণ আগে অভিযোগটি হাতে পেয়েছি। তদন্ত করে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।