ঢাকাSaturday , 22 June 2024
  • অন্যান্য

আমার সকল অর্জনের মূল চাবিকাঠি গফরগাঁওয়ের জনগণ: ফাহমী গোলন্দাজ বাবেল

মিথুন
ডিসেম্বর ২৩, ২০২৩ ৪:২৯ অপরাহ্ণ । ১০৩ জন
link Copied

প্রিয় পাঁচবাগ ইউনিয়নবাসী আমি আপনাদের প্রয়াত নেতা আলতাফ হোসেন গোলন্দাজের পুত্র। তাঁর রক্ত আমার ধমনীতে প্রবাহিত। মরহুম আলতাফ হোসেন গোলন্দাজকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৩ বার নৌকায় মনোনয়ন দেন। আপনাদের ভোটে তিনি ৩ বার সংসদ সদস্য নির্বাচিত হন। পিতার মতোই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে তৃতীয় বারের মতো নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আপনারা আপনাদের প্রিয় নেতার পুত্রকে স্নেহ, মমতা দিয়ে আগলে রেখেছেন বলে মাননীয় প্রধানমন্ত্রী সেজন্য আমি জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি পেয়েছি। আমার সকল অর্জনের মূল চাবিকাঠি গফরগাঁওয়ের জনগণ। আপনারাই সকল ক্ষমতার উৎস। কথা গুলো ময়মনসিংহের গফরগাঁওয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী প্রচারণায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ফাহমী গোলন্দাজ বাবেল বলেন।

শুক্রবার বিকালে পাাঁচবাগ ইউনিয়নের ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনী পথ সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গফরগাঁওয়ের কিংবদন্তি নেতা মরহুম আলতাফ হোসেন গোলন্দাজ আপনাদের ভোটে নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দক্ষীন গফরগাঁও থেকে উন্নয়ন শুরু করে। ১৯৯৬ সালে মাত্র আড়াই কিলোমিটার রাস্তা পাকা ছিলো। তিনি উত্তর ও দক্ষিন অঞ্চলে ব্যাপক উন্নয়ন করেন। আপনারা প্রয়াত নেতাকে উত্তর-দক্ষিনের মহামিলনের মহা প্রতীক খেতাব দিয়েছেন। পিতার মত আমি আপনাদের খাদেম হয়ে দক্ষীন অঞ্চল থেকে উন্নয়ন শুরু করি। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার হিসেবে আবারও দিবেন।

এসময় পাঁচবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুছ ছাত্তারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশরাফ উদ্দিন বাদল, সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতাউর রহমান, নাজমুল হক ঢালী, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান বাবুল, ইউপি চেয়ারম্যান তারিকুল ইসলাম রিয়েল, মাহবুবুল আলম মাহবুব, বীর মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন মণি প্রমূখ।