ঢাকাSunday , 25 February 2024

ঝাঁড়ু নিয়ে সংসদের হুইপ সামশু সমর্থকদের ধাওয়া দিল মহিলালীগ নেত্রী

আবদুর রহিম
ডিসেম্বর ২৫, ২০২৩ ৬:৫০ অপরাহ্ণ । ৭৫ জন
link Copied

ভোটের হাওয়ায় উত্তপ্ত হচ্ছে চট্টগ্রাম ১২ আসন। বিরোধী দলবিহীন নির্বাচনে প্রতিদিন হামলা পাল্টা হামলা হচ্ছে আওয়ামী লীগ বনাম স্বতন্ত্র আওয়ামী লীগের মধ্যে।

গতকাল রবিবার গণসংযোগ কালে পটিয়ায় চট্টগ্রাম ১২ আসনের বর্তমান সংসদের হুইপ নৌকা থেকে বাদ পড়ে যাওয়া স্বতন্ত্র ঈগল মার্কার সামশুল হক চৌধুরীর সমর্থকদের নৌকার সমর্থক এক মহিলালীগ নেত্রী ঝাঁড়ু নিয়ে ধাওয়া করে। ঝাঁড়ু নিয়ে বর্তমান জাতীয় সংসদের হুইপের সমর্থকদের নিজের দলের লোকদের ধাওয়ার দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নেটিজনদের মধ্যে আলোচনা সমালোচনার ঝড় উঠে। ওই ভিডিওকে কয়েকজন নারীলীগ নেত্রীকে নিজ দলের হুইপকে অশ্রাব্য ভাষায় গালিগালাজও করতে শোনা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যাদের ধাওয়া দেওয়া হয়েছে তারা আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের সামশুল হক চৌধুরীর অনুসারী। আর যারা ধাওয়া দিয়েছেন তারা আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর সমর্থক মহিলা লীগের নেতাকর্মী।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলায়মান গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে আমাদের ফোর্স দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, হুইপ সামশুল হক চৌধুরী ২০০৮ সাল থেকে তিনবার নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে জয়ী হয়েছেন। সর্বশেষ তিনি জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পান কিন্তু এবার তিনি মনোনয়ন বঞ্চিত হন।

এনপি