ঢাকাWednesday , 17 April 2024
আজকের সর্বশেষ সবখবর

মধুপুরে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত

বাবুল রানা
মার্চ ৭, ২০২৪ ৮:০৫ অপরাহ্ণ । ১০৫ জন
link Copied

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস উদযাপন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মধুপুর উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রশাসন ও বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন।

বৃহস্পতিবার (০৭ মার্চ) সকালে মধুপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. জাকির হোসেনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি বাপ্পু সিদ্দিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাসির, মধুপুর থানার ওসি তদন্ত মুরাদ হোসেন, মধুপুর শহীদ স্মৃতি কলেজের সাবেক অধ্যক্ষ বজলুর রশিদ খান চুন্নু, বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান প্রমুখ।

এই সময় আরো উপস্থিত ছিলেন, সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী, শিক্ষক-শিক্ষার্থী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিগন।

এ ছাড়াও দিবসটি উদযাপন উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রতিযোগিতা, আবৃত্তি, চিত্রাঙ্গন ও বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।