ঢাকাSaturday , 13 April 2024

ফুলবাড়ীতে দুবাই ফেরত নববিবাহিত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রফিকুল হক রফিক
মার্চ ৪, ২০২৪ ৬:২৮ অপরাহ্ণ । ১১৫ জন
link Copied

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাড়ির আঙ্গিনার একটি আম গাছ থেকে মাসুদ রানা (৩২) নামের দুবাই ফেরত এক নববিবাহিত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ মার্চ) দুপুরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে সকালে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। নিহত মাসুদ রানা উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী ধর্মপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত আবু বক্কর সিদ্দিকের একমাত্র ছেলে।

কাশিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক সহ স্থানীয়রা জানান, প্রায় একমাস আগে বিয়ে করার জন্য দুবাই থেকে মাসুদ বাড়ীতে আসেন। গত একসপ্তাহ আগে কুড়িগ্রাম জেলা সদরের খলিলগঞ্জ এলাকায় বিয়ে করেন তিনি। গত কয়েকদিন ধরে তার বাড়ীতে বিয়ের আমেজ চলে আসছিলো । গতকাল রোববার তার মা মনোয়ারা বেগম হঠাৎ অসুস্থ বোধ করলে মাসুদ চিকিৎসার জন্য তার মাকে কুড়িগ্রামে নিয়ে যান। নববিবাহিতা স্ত্রীও তাদের সাথে কুড়িগ্রাম বাপের বাড়ী যান। ডাক্তার দেখানোর পর মাকে ছোট বোনের বাড়ীতে এবং স্ত্রীকে শ্বশুর বাড়ীতে রেখে বাড়ীতে ফেরেন মাসুদ। রাতে তিনি একাই বাড়ীতে ছিলেন। সোমবার সকালে বাড়ীর কাজের লোকজন এসে মাসুদকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে বেড়ার ফাঁক দিয়ে উঠানের আমগাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে তার মা স্ত্রী ও শ্বশুর বাড়ীর আত্নীয় স্বজন বাড়ীতে চলে আসে। এদিকে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে আজ সোমবার দুপুরের দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা আরও জানান, মাসুদ রানা প্রবাস থেকে আসার পর ঋণগ্রস্ত হয়ে পড়ে। হতাশার ছাপও ছিল তার চোখে মুখে। এ কারণে সবকিছু মিলিয়ে সে আত্মাহত্যা করে থাকতে পারেন।

ফুলবাড়ী থানার ওসি তদন্ত নাজমুস সাকিব সজিব জানান, এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে, তার পরিপ্রেক্ষিতে লাশ পোস্টমর্টেমের জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে, পোস্টমর্টেম রিপোর্টের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হবে।