ঢাকাFriday , 19 April 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

নান্দাইলে ফাঁসিতে ঝুঁলন্ত বৃদ্ধের মরদেহ উদ্ধার

তৌহিদুল ইসলাম সরকার
ফেব্রুয়ারি ১৪, ২০২৪ ৪:১৯ অপরাহ্ণ । ৫২ জন
link Copied

ময়মনসিংহের নান্দাইলে বাড়ির পাশে আম গাছে ফাঁসিতে ঝুুঁলন্ত অবস্থায় আব্দুল মন্নাস (৭০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

১৩ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের আপনপাড়া গ্রাম থেকে নান্দাইল মডেল থানা পুলিশ বৃদ্ধের মরদেহ উদ্ধার করে। মৃত আব্দুল মন্নাছ ওই গ্রামের মৃত আবু তালেব মিয়ার পুত্র।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে-আব্দুস মন্নাছ গত দুই বছর ধরে মানসিক সমস্যায় ভুগছিল। গত সোমবার দিবাগত রাতে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে যান। মঙ্গলবার সকালের দিকে বাড়ির লোকজন বাড়ির পাশের একটি আম গাছে আব্দুল মন্নাছে কে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

চর-বেতাগৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ উদ্দিন বলেন- আব্দুল মন্নাছ মানসিক সমস্যায় ভুগছিল। তার চিকিৎসা চলছিল। তবে কি কারনে সে আত্নহত্যা করেছে তা জানা নেই। ঘটনা স্থল পুলিশ পরিদর্শন করেছে।

নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (তদন্ত) আবুল হাসেম জানান, পরিবারের লোকজনের অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।