ঢাকাWednesday , 12 June 2024
আজকের সর্বশেষ সবখবর

যেকারণে হতাশ ক্যাটরিনা কাইফ

বাংলা ডেস্ক
জানুয়ারি ১৭, ২০২৪ ৫:৫৯ অপরাহ্ণ । ১০০ জন
link Copied

বারবার মুক্তি পিছিয়ে যাওয়া মেরি ক্রিসমাস ছবিটি শেষমেশ মুক্তি পেয়েছে চলতি সপ্তাহে। কিন্তু মুক্তির আগে যেমন উচ্ছ্বাস ছিল সিনেমাটির মূল নায়িকা ক্যাটরিনা কাইফের, তেমনি ছবি মুক্তির পরই যেন হতাশার সাগরে হাবুডুবু খেতে শুরু করেন বলিউডের এই ড্রিম গার্ল।

বক্স অফিসে রীতিমতো মুখ থুবড়ে পড়েছে ‘মেরি ক্রিসমাস’। ছবিটিতে ক্যাটরিনার বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন দক্ষিণী তারকা বিজয় সেতুপতি। শ্রীরাম রাঘবন নির্মিত ছবিটি মুক্তির পর ইতিবাচক প্রতিক্রিয়াও পেয়েছে। কিন্তু বাণিজ্যে মোটেই সুবিধা করতে পারছে না।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন থেকে জানা গেল, মুক্তির চার দিন পেরিয়ে ভারতে ছবিটির আয় মাত্র ১১ কোটি ৩৮ লাখ রুপি। এর মধ্যে সোমবার (১৫ জানুয়ারি) মোটে ১ কোটি ৬৫ লাখ রুপি সংগ্রহ করেছে ছবিটি।

প্রায় ৩০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে ‘মেরি ক্রিসমাস’। বক্স অফিসের যে অবস্থা, তাতে সহজেই অনুমান করা যায়, ছবিটি ফ্লপের খাতায় নাম লেখাচ্ছে। আর ক্যাটরিনা-বিজয়ের ঝুলিতেও যোগ হচ্ছে আরেকটি ব্যর্থতা।

ছবিটি নিয়ে নির্মাতা শ্রীরাম রাঘবন বলেছেন, ‘অতীতে আমি যেসব ছবি বানিয়েছি, সেগুলোর চেয়ে এটা একেবারেই ব্যতিক্রম। এই গল্পের মূল বিষয় একটি সম্পর্ক, যেটা এক রাতের মধ্যে গড়ে ওঠে দুজন অচেনা ব্যক্তির মধ্যে। হ্যাঁ, এখানে অপরাধের বিষয়ও আছে, তবে এরকম এক রাত কেউ কেউ সারা জীবনের জন্য বেছে নেয়!’

বড়দিনের উৎসবের মধ্যে দুজন অজ্ঞাত ব্যক্তির মধ্যে পরিচয়, রোমান্স ও রহস্য ঘিরে এগিয়েছে ‘মেরি ক্রিসমাসে’র গল্প। এটি হিন্দির পাশাপাশি তামিল ভাষায়ও মুক্তি পেয়েছে। ছবির হিন্দি ভার্সনে আরও আছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান ও টিনু আনন্দ। তামিলে বিজয়-ক্যাটের সঙ্গে দেখা গেছে রাধিকা শরতকুমার, শান্মুগারাজা, কেভিন জয় বাবু ও রাজেশ উইলিয়ামস।

তবে কিছু দিন আগেই ‘টাইগার থ্রি’ সিনেমায় সালমান খানের বিপরীতে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে ক্যাটরিনাকে। সেই ছবিটি অবশ্য প্রত্যাশা অনুযায়ী সাড়া ফেলেছে দর্শক মহলে।

এসআর