ঢাকাSunday , 19 May 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

মাহির সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন জয়

বাংলা ডেস্ক
এপ্রিল ১৭, ২০২৪ ১০:০৫ অপরাহ্ণ । ৪১ জন
link Copied

নায়ক জয়ের সঙ্গে ছয় বছর ধরে সম্পর্ক মাহিয়া মাহির। গুঞ্জন ছিল, এই জুটি নাকি প্রেমও করছেন। তবে কয়েক দিন আগেই অভিনেত্রী জানিয়েছেন, ছয় বছর ধরে বন্ধুত্ব তাদের। এবার এই বিষয়ে মুখ খুললেন অভিনেতাও। তার ভাষায়, ‘‘আমাদের অনেক পবিত্র একটি সম্পর্ক। অনেক ভালো বন্ধু।’’

ঈদ উপলক্ষে টেলিভিশন অনুষ্ঠানে আসেন মাহি, সঙ্গে ছিলেন ঢাকাই সিনেমার নায়ক জয় চৌধুরী। একত্রে এখনও সিনেমা করেননি তারা। টেলিভিশনেও এভাবে প্রথম। দুজনের মধ্যে সম্পর্কও বেশ ভালো। কিন্তু কীভাবে বন্ধনে আটকা পড়লেন তারা? এই প্রশ্নের জবাব জানিয়ে দিয়ে মাহি বলেছিলেন, অভিনেত্রী বলেন, অল্প সময়েই জয়ের সঙ্গে আমার বেশ ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছে। ও আমার সঙ্গে কোনো সিনেমায় কাজ করেনি। আর আমার সঙ্গে যেই নায়করা কাজ করেন, তাদের সাথে কখনোই আমার ভালো সম্পর্ক হয় না। পরিচালকের সাথে ভালো সম্পর্ক হয় না।

তার ভাষায়, কারণ, আমি ভাবি হিরোর চাইতেও আমাকে ভালো করতে হবে। যার কারণে তাদের সঙ্গে আমার সম্পর্কটা ভালো হয় না, একটা শত্রু শত্রু ভাব। জয়ের সঙ্গে ২০১৯ থেকেই আমার বেশ ভালো সম্পর্ক। কিন্তু গোপন রেখেছিলাম। কারণ যেকোনো জিনিস গোপন রাখলে সেটা সুন্দর থাকে।

ছয় বছর পর নায়ক জয়ের সঙ্গে সম্পর্কের কথা জানালেন মাহিছয় বছর পর নায়ক জয়ের সঙ্গে সম্পর্কের কথা জানালেন মাহি।

এদিকে মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে মাহি প্রসঙ্গে নিজের অবস্থান পরিষ্কার করে জয় চৌধুরী বলেন, সত্যি বলতে, এই নিউজের বিষয়ে আমিও জানি না। আপনাদের ভাবি (জয়ের স্ত্রী) একটু আগে আমাকে ইনবক্স করেছে। মাহি আমাকে করেনি এখনো। কারণ, মাহির সঙ্গে তো আমি সাক্ষাৎকার দিয়েই এসেছি।

নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কের কথা উল্লেখ করে অভিনেতা জয় বলেন, মাহির সঙ্গে আমার প্রেম–ট্রেম তো প্রশ্নই আসছে না। আমরা খুব ভালো বন্ধু। আমি, মাহিসহ যারা আমাদের গ্রুপে আছেন, সবাই পরিবারের মতো। এতে আমার পরিবার থেকে কোনো সমস্যা নেই। আমাদের এমন কোনো সম্পর্ক নেই, যেটা নিয়ে কথা-চালাচালি হবে। আমাদের অনেক পবিত্র একটি সম্পর্ক। অনেক ভালো বন্ধু।

২০১২ সালে অভিনয় ক্যারিয়ার শুরু মাহিয়া মাহি ও জয় চৌধুরীর। মাহিকে সর্বশেষ ‘‘রাজকুমার’’ সিনেমায় দেখা গেছে। এতে তিনি শাকিব খানের মায়ের ভূমিকায়, বৃদ্ধা চরিত্রে অভিনয় করে চমকে দিয়েছেন। অন্যদিকে জয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘‘প্রেম প্রীতির বন্ধন’’। যেখানে তার নায়িকা অপু বিশ্বাস।

এসআর