ঢাকাMonday , 15 April 2024

বিয়ের তালিকায় নাম লেখালেন তাপসী

বাংলা ডেস্ক
মার্চ ২৬, ২০২৪ ৯:৪৪ অপরাহ্ণ । ২৯ জন
link Copied

বিয়ের কথা জিজ্ঞেস করলেই বার বার এড়িয়ে গিয়েছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। কিন্তু এবার গুঞ্জন শোনা যাচ্ছে, তাপসী নাকি চুপিচুপি বিয়ে সেরে ফেলেছেন। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, এ বার বিয়ের তালিকায় নাম লিখেছেন এই অভিনেত্রী। চুপিচুপি নাকি বিয়ে সেরেছেন তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম দাবি করছে, গত ২৩ মার্চই নাকি বিয়ে করেছেন তাপসী। পাত্র প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়।

কিছুদিন ধরেই তাপসীর বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। বিয়ের প্রসঙ্গে কোনও প্রশ্ন করা হলে হয় এড়িয়ে গিয়েছেন, নয়তো বিরক্তি প্রকাশ করেছেন তিনি। যদিও এবারও বিয়ে প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি তাপসী বা ম্যাথিয়াসের কেউই।

উল্লেখ্য, প্রায় ১০ বছরের সম্পর্ক তাপসীর সঙ্গে এই ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড়ের। এতগুলি বছর প্রেমের সম্পর্কে থেকেও কখনও সেভাবে প্রেমিককে প্রকাশ্যে আনেননি তিনি। কয়েক মাস আগে প্রেমের সম্পর্কে প্রথমবার সিলমোহর দেন তাপসী। কিন্তু, নিজের জীবন নিয়ে বরাবরই খুব চুপচাপ তাপসী। তাকে নিয়ে খুব বেশি চর্চা হোক, তা না-পছন্দ অভিনেত্রীর। অভিনয় সংক্রান্ত খবর ছাড়া নিজের জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন তাপসী। তাই তার বিয়ে নিয়ে চর্চা হোক, সেটাও চাননি তাপসী।

শোনা গিয়েছে, বুধবার থেকেই শুরু হয়েছিল তাদের প্রাক্-বিবাহ অনুষ্ঠান। শুধু মাত্র দু’জনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন সেখানে। প্রায় ৪৮ ঘণ্টা পেরিয়ে গিয়েছে, এখনও বিয়ের খবরে সিলমোহর দেননি তাপসী। নবদম্পতির কোনো ছবিও প্রকাশ্যে আসেনি।

এদিকে, তাপসীর বিয়েতে যে বলি-তারকদের ভিড় ছিলো, তেমনটিও শোনা যায়নি। জানা যায়, বিয়ের আসরে তাপসীর ‘দোবারা’ এবং ‘থাপ্পড়’ ছবির সহ-অভিনেতা পাভেল গুলাটি হাজির ছিলেন। উপস্থিত ছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। অনুরাগ তাপসীর ঘনিষ্ঠ বন্ধু। ‘মনমর্জিয়া’, ‘সান্ড কি আঁখ’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা।

এসআর