ঢাকাSunday , 26 May 2024
আজকের সর্বশেষ সবখবর

ইন্দুরকানীতে সভাপতি-সম্পাদক ছাড়াই যুবলীগের বিশেষ সভা

মোঃ নুর উদ্দিন
জানুয়ারি ১৮, ২০২৪ ৬:১৫ অপরাহ্ণ । ১০৬ জন
link Copied

ইন্দুরকানীতে সভাপতি-সম্পাদক ছাড়াই উপজেলা যুবলীগের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। এ ঘটনায় উপজেলা যুবলীগ সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর দুই যুবলীগ নেতা মেহেদী হাসান রিপন ও ইকরামুল সিকদারের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় সাধারণ ডায়েরী করেছেন।

বুধবার উপজেলা যুবলীগের একটি অংশের আয়োজনে অস্থায়ী ইন্দুরকানী সদর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে এ বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রিপনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মোঃ ইকরামুল সিকদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি দ্বীন ইসলাম জোমাদ্দার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবুবক্কর সিদ্দিক লাভলু, মোঃ মেজবাহ উদ্দিন, চন্ডিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ মিজানুর রহমান হাওলাদার, পত্তাশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আঃ মজিদ ফকির প্রমুখ।

তবে উপজেলা যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর ও সাধারণ সম্পাদক মোঃ শাহীন গাজীকে উক্ত সভায় দেখা যায়নি।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান রিপন জানান, অর্থের বিনিময়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি দেয়ায় আমরা তাদের বিরুদ্ধে বিশেষ সভার আয়োজন করেছি। এ সভায় ৭১ বিশিষ্ট উপজেলা যুবলীগ কমিটির ৫১ জন্য সদস্য উপস্থিত ছিল।

উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মোঃ ইকরামুল সিকদার জানান, কমিটির অন্য সদস্যদের না জানিয়ে সভাপতি ও সম্পাদক টাকার বিনিময়ে কমিটি দেয়ায় তাদের ছাড়াই আমরা বিশেষ সভা করেছি। আমরা তাদের কমিটি থেকে অব্যাহতি চাই।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহীন গাজী জানান, আমরা নৌকার নির্বাচন করেছি তাই পরাজিত স্বতন্ত্র ইগল মার্কার লোকজন আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা আমাদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট কথা বলে বিতর্কিত করা চেষ্টা করছে। এ বিষয়ে আমরা ইন্দুরকানী থানায় সাধারণ ডায়েরী করেছি।

উপজেলা যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর জানান, আওয়ামীলীগ সমর্থিত ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী শ ম রেজাউল করিমের পক্ষে কাজ করায় স্বতন্ত্র ইগল মার্কার প্রার্থীর অনুসারীরা আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভা করেছে বলে শুনেছি। আমরা কমিটি দিয়ে কারও কাছ থেকে একটি পয়সাও নেইনি। এ ব্যাপারে আমি বাদী হয়ে উপজেলা যুবলীগের সহ-সভাপতি মেহেদী হাসান রিপন ও যুগ্ম সম্পাদক ইকরামুল সিকদারের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় সাধারণ ডায়েরী করেছি।

ইন্দুরকানী থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, রাজনৈতিক বিরোধ নিয়ে যুবলীগ সভাপতি একটি সাধারণ ডায়েরী করেছেন।