ঢাকাSaturday , 13 April 2024

সখিপুরে বাবাকে কুপিয়ে হত্যাকারী পুত্র গ্রেফতার

মোহাম্মদ শরীফুল ইসলাম
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৬:৩৭ অপরাহ্ণ । ১৫২ জন
link Copied

টাঙ্গাইলের সখিপুরে নিজের বৃদ্ধ বাবাকে হত্যার ঘটনায় অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে সখিপুর থানা।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে অভিযান চালিয়ে ঘাটাইল উপজেলার সাগরদিঘী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।এর আগে সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে নিহতের ছোট ভাই আবদুর রশিদ ভাতিজা ওয়াহেদকে (৩০) একমাত্র আসামি করে সখিপুর থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত জানান, ঘটনার পর থেকে পলাতক ওয়াহেদকে ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছিল। সকালে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় প্রশাসনের সহায়তায় সাগরদিঘী বাজার এলাকায় অবস্থানরত আসামিকে আটক করতে সক্ষম হই।

উল্লেখ্য, রোববার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে আব্দুস সামাদ (৫৫) নামের এক ব্যক্তিকে উপজেলার বড়চওনা ইউনিয়নের দাড়িপাকা পশ্চিম পাড়া এলাকায় নিজ বাড়ির রান্না ঘরে রক্তাক্ত অবস্থায় মৃত পড়ে থাকতে দেখা যায়। এ সময় স্থানীয়রা থানায় অবহিত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আবদুস সামাদের ছেলে ওয়াহেদ আলী (৩০) সন্ধ্যায় বাড়ি থাকলেও বাবার লাশ উদ্ধারের পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। স্থানীয়রা ধারণা করেন মাদকাসক্ত ওয়াহেদ আলীই নেশার টাকার জন্য নিজের বাবাকে হত্যা করে গা ঢাকা দেয়।

সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহিনুর রহমান হত্যা মামলার অভিযুক্ত আসামি গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার হওয়া আসামিকে আইনি প্রক্রিয়া শেষে আদালতে পাঠানো হবে।