ঢাকাFriday , 23 February 2024

সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির সভাপতি নাছির, সম্পাদক লিংকন

হামিদুল ইসলাম লিংকন
নভেম্বর ২৫, ২০২৩ ৭:০০ অপরাহ্ণ । ৯১ জন
link Copied

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় ‘সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটি’র ১৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার দুপুরে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির নিজস্ব কার্যালয়ে সংগঠনের সদস্যদের সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

ডেইলি অবজারভার উপজেলা প্রতিনিধি নাছির উদ্দীনকে সভাপতি ও আনন্দ টিভির মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি হামিদুল ইসলাম লিংকনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জাবেদুর রহমান জুবায়ের (দৈনিক ভোরের ডাক), যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল মোল্লা (দৈনিক প্রতিদিনের সংবাদ), অর্থ-সম্পাদক মিজানুর রহমান (একাত্তর টিভি), সাংগঠনিক সম্পাদক আজাদ বিন নাদভি (দৈনিক খোলা কাগজ), দপ্তর সম্পাদক আনিছুর রহমান রুবেল (দৈনিক প্রতিদিনের কাগজ), প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক আমীর হোসেন ঢালী (দৈনিক সভ্যতার আলো), লাইব্রেরী ও সাহিত্য সম্পাদক আব্দুল আউয়াল আশিক (দৈনিক সকালের সময়), সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক ডানিয়াল রেজা আশ্রাফ (দৈনিক জবাব দিহি)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, শাহ নেওয়াজ শান্ত (আমাদের বিক্রমপুর), আহসানুল ইসলাম আমিন (বাংলা বায়ান্ন), রবিউল আউয়াল ( দৈনিক দিন প্রতিদিন), মেহেদি সুমন (সিএনএন বাংলা টিভি), জামিরুল (দৈনিক দেশ বর্তমান)।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, রোমান হাওলাদার, শহীদ শেখ, মুরসালিন রহমান, নাদিম হায়দার, প্রান্তুস দেবনাথ, আলী আহমেদ চৌধুরী, কৌসিক মন্ডল, মোক্তার হোসেন, বিশ্বজিৎ মন্ডল। এই সংগঠনটির মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের কল্যাণ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও পারস্পরিক সহযোগিতায় কাজ করে যাবে।

এনপি