ঢাকাSunday , 25 February 2024

সাভার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

এস এম মনিরুল ইসলাম
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ । ৯৭ জন
link Copied

সাভার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচনে সভাপতি পদে এসএ টিভির প্রতিনিধি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সময়ের আলো ও এশিয়ান টিভির প্রতিনিধি দেওয়ান মো. ইমন।

বুধবার বিকেলে সাভার বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন এসোসিয়েশনের কার্যালয়ে নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়।

নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আলমগীর হোসেন নিরব (বাংলা টিভি), যুগ্ম-সম্পাদক আবুল কালাম আজাদ (গণকন্ঠ), সাংগঠনিক সম্পাদক জাহিন সিংহ (আলোকিত বাংলাদেশ), কোষাধ্যক্ষ সুজন হাসান (দৈনিক ফুলকি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ইমরান হাসান নিলয় (নয়া দিগন্ত), এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে কাজী সাইফ উদ্দিন (এশিয়া বানী), সুফিয়ান ফারাবী (আরটিভি) নির্বাচিত হয়েছেন।

নির্বাচন উপলক্ষে দিনব্যাপী মুখরিত ছিল এসোসিয়েশন কার্যালয়। দুপুরে সংগঠনের সদস্যবৃন্দ ও আমন্ত্রিত সাংবাদিকদের জন্য ছিল বিশেষ মধ্যাহ্ন ভোজের আয়োজন। দুপুরের পর নির্বাচন শেষে বিকেলে ঘোষণা করা হয় নয় সদস্যের পূর্ণাঙ্গ কমিটি।

পরে নির্বাচিত নতুন নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় সাভার উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দও উপস্থিত ছিলেন।