ঢাকাSaturday , 20 April 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

সাভারে রাজিব হোসেনের কান কামড়ে নিয়েছে পৌর আ.লীগ নেতা চুন্নু!

এস এম মনিরুল ইসলাম
মার্চ ২৬, ২০২৪ ৪:৪৮ অপরাহ্ণ । ৯০ জন
link Copied

২৫ মার্চ সাভার পৌর আনন্দপুরে জমি সংক্রান্ত কোন্দলে রাজিব হোসেন নামের এক ব্যক্তির কান কামড়ে নিয়েছে পৌর আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইউসুফ আলী চুন্নু।

বর্তমানে তিনি সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় আহতের পিতা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। শনিবার দুপুরে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

এ সময় মারধর করে রাজিবের কয়েকটি দাঁতও ভেঙ্গে দেয়া হয় এবং মারপিট করা হয় তার বোনকেও। আহত রাজিব হোসেন সাভারের আনন্দপুর এলাকার বাসিন্দা। তার পিতা সাবেক পৌর কাউন্সিলর আয়নাল হক গেদু।

অভিযুক্তরা হলেন, সাভারের আনন্দপুর এলাকার মো. ইউসুফ আলী চুন্নু (৫০), মো. আবির হোসেন (২৫), মো. বাহাদুর (২৭), মো. আরশাদ আলী (৬৩) ও মো. নান্নু (৪২)। অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তদের সাথে আহত রাজিবদের দীর্ঘদিন যাবত একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গত ২৩ মার্চ দুপুরে অভিযুক্তরা দলবল নিয়ে তাদের বাড়িতে হামলা চালায়। এসময় ভুক্তভোগী রাজিবের কান কামড়ে অনেকখানি ছিড়ে ফেলে ও বেধরক মারধর করে। এসময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে রাজিবের বোন ফারজানা হক আঁখিকেও মারধর করে হামলাকারীরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজিবকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।

জানা যায়, আহত মো. রাজিব হোসেনের পিতা সাভার পৌর কৃষকলীগের সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর আয়নাল হক গেদু। আয়নাল হক গেদু অভিযোগ করে বলেন, অভিযুক্তদের সাথে আমাদের জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আমার ছেলেকে তারা হামলা করে মারধর করে। এতে তার দাঁত ভেঙ্গে যায় ও কান কাটা পড়ে। একইসাথে তারা আমার মেয়েকেও পিটিয়ে গুরুতর আহত করে।

এ ব্যাপারে অভিযুক্ত মো. ইউসুফ আলী চুন্নুর সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক মো. হাসান শিকদার বলেন, বিষয়টি নিয়ে অভিযোগ পেয়েছি। উভয় পক্ষকেই থানায় ডাকা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।