ঢাকাSaturday , 24 February 2024

সাভারে স্বতন্ত্র ঈগল মার্কার প্রার্থী মুরাদের উঠান বৈঠক

এস এম মনিরুল ইসলাম
ডিসেম্বর ৩০, ২০২৩ ৮:৪৭ অপরাহ্ণ । ৫৬ জন
link Copied

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য মো. তৌহিদ জং মুরাদের পক্ষে সাভার ইউনিয়নের সর্বস্তরের জনগণের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যার পর সাভার সদর ইউনিয়নের কলমা ওয়াজ আলী মডেল স্কুল মাঠে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী মো. তৌহিদ জং মুরাদের পক্ষে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

স্বতন্ত্র প্রার্থী তৌহিদ জং মুরাদের আগমনের খবরে কলমা ওয়াজ আলী মডেল স্কুল মাঠে ঈগল মার্কার শ্লোগান নিয়ে নেতাকর্মীসহ সাধারণ মানুষের উপস্থিতিতে মাঠটি আনন্দমুখর হয়ে ওঠে। এ সময় নেতাকর্মীদের মুখে ঈগল মার্কার শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে।

এই উঠান বৈঠকে উপস্থিত হয়ে নেতাকর্মীরা ঈগল মার্কায় ভোট চেয়ে উপস্থিত জনগণের সামনে আগামীতে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বক্তব্য দেন। এসময় দশ বছর পিছিয়ে থাকা অবহেলিত স্থানীয় নেতাকর্মীরা তাদের দুঃখ-কষ্টের কথাগুলো শেয়ার করেন।

স্বতন্ত্র প্রার্থীর এই উঠান বৈঠকে মানুষের ঢল চোখে পড়ার মতো ছিল। আজকের এ উঠান বৈঠক সাধারণ জনগণের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠেছে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী মো. তৌহিদ জং মুরাদের নাম।

এসময় ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী মুরাদ বলেন, আমি দশ বছর কথা বলি নি! আমাকে মাননীয় প্রধানমন্ত্রী কথা বলতে নিষেধ করেছিলেন, আমি দশ বছর চুপ ছিলাম। দশ বছর পরে আমি আপনাদের কাছে আইছি! আমারে একটা ভোট দিয়েন, আমার এই ঈগল আপনাদের কাছে দিয়ে গেলাম। এই ঈগল মার্কা আপনাদের। আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচত করলে আমি সাভার-আশুলিয়াকে একটি গ্রিন-ক্লিন সাভারে রূপান্তর করবো ইনশাআল্লাহ।

এ সময় অনেকের মধ্যে আরও উপস্থিত ছিলেন আলী হায়দার, সদর ইউপি চেয়ারম্যান হাজী মো. সোহেল রানা, আশুলিয়া ইউপি চেয়ারম্যান হাজী শাহাব উদ্দীন মাদবর, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. মুনসুর, বিশিষ্ট ব্যাবসায়ী সেলিমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা।