ঢাকাSunday , 25 February 2024

কুড়িগ্রামে সুঁই ফুটানো পুতুল উদ্ধার, এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

রফিকুল হক রফিক
জানুয়ারি ১৫, ২০২৪ ৫:১৫ অপরাহ্ণ । ১০১ জন
link Copied

লাল সাদা রঙের একটি পুতুলের গায়ে ১০১টি সুঁই ঢুকানো পুতুল দেখে আতংকিত হয়ে পড়েছে কুড়িগ্রামের একটি পরিবার। যার ফলে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ওই এলাকায়। কুড়িগ্রাম পৌর শহরের কলেজ পাড়া এলাকার মৃত মাজেদুল ইসলামের বাড়িতে ঘটনাটি ঘটেছে।

সোমবার (১৫ জানুয়ারি) সকালে বাড়ির ভিতর থেকে পুতুলটি উদ্ধার করে ওই পরিবারটি।

স্থানীয়রা জানান, সকালে মাজেদুল ইসলামের বাড়িতে চিল্লাচিল্লা শুনে বাড়িতে গিয়ে দেখতে পাই একটা লাল সাদা পুতুলের গায়ে অনেকগুলো সুঁই ঢুকানো। তারা বলছেন কেবা কাহারা যাদু টোনা করা জন্যই হয়তো এমনটা করেছে। এমন পুতুল দেখে পরিবারটি আতংকিত হয়ে পড়েছে।

বাড়িটির বাসিন্দা মর্জিনা বেগম (৩৬) বলেন, আমি সকালে ঘুম থেকে উঠে নামাজ পড়ে হাটতে বাহির হই।

পরে বাড়ি এসে মেয়েকে স্কুলে যাওয়ার জন্য রেডি করতে ছিলাম। হঠাৎ আমার মেয়ের চোখে পুতুলটি পড়ে। সে পুতুলটি নিতে গেছে যেয়ে দেখে পুতুলটাকে অনেকগুলো সুই ঢুকানো । পরে গুনে দেখি পুতুলের গায়ে ১০১ টি সুঁই ফোটানো রয়েছে।

তিনি আরও বলেন, পরে আমি আমার ভাইকে ঢাকি এবং পাড়া প্রতিবেশিদের খবর দেই। আমাদের তো কারও সাথে কোন ঝগড়া বিবাদ নেই। কেন মানুষ এমনটা করলো, এটা নিয়ে আমরা সবাই অনেক দুঃশ্চিন্তায় আছি।

স্থানীয় সাংবাদিক ফিরোজ আলম মনু বলেন, আমাদের এলাকার একটি বাড়িতে কেবা কাহারা একটি পুতুল রেখে গেছেন। পুতুলের গায়ে ১০১টি সুঁই ঢুকানো। এমন দেখে পরিবারটি দুঃশ্চিন্তায় আছেন আরকি। সবমিলিয়ে এলাকায় একটা চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।