ঢাকাWednesday , 24 July 2024
আজকের সর্বশেষ সবখবর

ফের হলিউডে প্রিয়াঙ্কা

বাংলা ডেস্ক
মার্চ ৩, ২০২৪ ১০:০৪ অপরাহ্ণ । ৮৪ জন
link Copied

ফের হলিউড ছবিতে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। স্থানীয় সময় গতকাল শনিবার (২ মার্চ) নতুন এই যাত্রার কথা জানালেন অভিনেত্রী। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্ট্রাগ্রামের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানায়, প্রিয়াঙ্কার হলিউডের নতুন সিনেমার নাম ‘দ্য ব্লাফ’। এ ছবিতে প্রিয়ঙ্কা পর্দা ভাগ করে নেবেন ‘দ্য বয়েজ’ খ্যাত অভিনেতা কার্ল আর্বানের সঙ্গে।

কার্ল আর্বানের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে প্রিয়াঙ্কা তার ইনস্ট্রাগ্রামে লিখেছেন, ‘‘এখন এবং এর পরে যদি আমরা বেঁচে থাকি, ভালো থাকি, তা হলে ঈশ্বর আমাদের নতুন জলদস্যু হওয়ার অনুমতি দেবেন।’’ সাহিত্যিক মার্ক টোয়েনের এই উক্তি প্রিয়াঙ্কা ইনস্টাগ্রাম স্টোরিতেও ভাগ করে নিয়েছেন। এদিকে, প্রিয়াঙ্কার পোস্টে ভালোবাসা জানিয়েছেন স্বামী নিক জোনাসও। পোস্টটি নিজের ইনস্টাগ্রামের পাতায় ভাগ করেও নিয়েছেন তিনি।

জানা যায়, এজিবিও’ স্টুডিয়ো এবং ‘অ্যামাজন এমজিএম স্টুডিয়ো’র প্রযোজনায় তৈরি হবে এই সিনেমা। ‘দ্য ব্লাফ’ একজন প্রাক্তন মহিলা জলদস্যুর জীবনের রহস্যময় অতীতের গল্প বলবে। প্রাক্তন জলদস্যুর ভূমিকায় দেখা যাবে প্রিয়ঙ্কাকে। তবে কবে থেকে শুটিং শুরু হবে কিংবা কবে নাগাদ মুক্তি পাবে এই ছবি, সেই সংক্রান্ত কোনও তথ্য প্রকাশ্যে আসেনি।

উল্লেখ্য, গত ১০ বছর ধরে হলিউডে কাজ করে এখন সারা বিশ্বের কাছে নিজেকে প্রমাণ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গত বছর মুক্তি পেয়েছে প্রিয়ঙ্কার হলিউড সিরিজ ‘সিটাডেল’। এই সিরিজে প্রিয়ঙ্কার সঙ্গে দেখা গিয়েছে ‘গেম অফ থ্রোনস’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। অ্যাকশন ও রহস্য-রোমাঞ্চে ভরা আমেরিকান সায়েন্স-ফিকশন সিরিজ। প্রযোজক রুশো ব্রাদার্স।

এসআর