ঢাকাMonday , 15 April 2024

বেকুটিয়া সেতুতে প্রাইভেটকার-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ: নিহত ১

মোঃ নুর উদ্দিন
এপ্রিল ১, ২০২৪ ৯:২৫ অপরাহ্ণ । ১৭ জন
link Copied

পিরোজপুর-বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুতে (বেকুটিয়া সেতু) প্রাইভেটকার ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোটর সাইকেল আরোহী রিফাত (২৬) নামের এক যুবক নিহত হয়েছে।

দুর্ঘটনায় সাইকেল আরোহী সাজিদ (২৫) নামের অপর এক যুবক গুরুতর আহত হয়েছে। তারা জেলার ভান্ডারিয়া পৌরশহরের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ এবং প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে সেতুতে কাউখালী উপজেলার বেকুটিয়া প্রান্তের দিক থেকে একটি প্রাইভেটকার আসছিল। অন্যদিকে পিরোজপুর সদর উপজেলার কুমিরমারা প্রান্ত থেকে একটি মোটর সাইকেল যাচ্ছিল। এসময় সেতুর কুমিরমারা প্রান্তে মোটর সাইকেলের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বরিশাল যাওয়ার পথে রিফাতের মৃত্যু হয়।

এদিকে, দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারের চালক ও আরোহীরা পালিয়ে যায়। পুলিশ প্রাইভেটকার ও মোটর সাইকেল জব্দ করেছে।

পিরজপুর সদর থানার ওসি মোঃ আশিকুজ্জামান জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার ও মোটর সাইকেল জব্দ করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।