ঢাকাSunday , 25 February 2024

স্বপ্ন বাস্তবায়ন করেছে প্রধানমন্ত্রী, আবারও নৌকায় ভোট দিন: বাবেল

মিথুন
ডিসেম্বর ২৮, ২০২৩ ৭:৪০ অপরাহ্ণ । ৪৯ জন
link Copied

প্রিয় চরআলগী ইউনিয়নবাসি এই ইউনিয়নে কোন রাস্তা ছিলোনা। বিদ্যুৎ ছিলোনা। বিচ্ছিন্ন একটি দ্বীপ ছিল। সেই দ্বীপ আজকে আধুনিক গফরগাঁওয়ের মডেল ডিজিটাল ইউনিয়ন। এটি কার জন্য হয়েছে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য হয়েছে। আপনাদের কিংবদন্তি নেতা মরহুম আলতাফ হোসেন গোলন্দাজ বিদ্যুতের বাল্ব জ্বালিয়ে ছিলেন। পরবর্তীতে বিএনপি জামায়াত ক্ষমতায় আসার কারনে খাম্বা দুর্নীতির কারণে চরআলগী ইউনিয়নবাসি ও গফরগাঁওবাসি বিদ্যুৎ পায়নি। এখন শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। নাককাটার চর থেকে চরকামরিয়া পর্যন্ত ২১ কিলোমিটার রাস্তা চরআলগী ইউনিয়নবাসির স্বপ্ন ছিলো। সেই স্বপ্ন বাস্তবায়ন করেছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। শুধু তাই নয় এখানে একটি আশ্রয়ণ প্রকল্প করে দিয়েছেন। নৌকার ঘাঁটি হিসেবে চরআলগী ইউনিয়নের খ্যাতি আছে।

কথাগুলো বলেন, ময়মনসিংহের গফরগাঁওয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী প্রচারণায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ফাহমী গোলন্দাজ বাবেল।

বৃহস্পতিবার বিকালে চরআলগী ইউনিয়নের আদিয়াখালী ঈদগাহ মাঠে নির্বাচনী পথ সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা কে দিয়েছেন? মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইউনিয়নের ডিজিটাল সেন্টার থেকে সেবা পাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় তার পরামর্শে বাংলাদেশ আজ ডিজিটাল হয়েছে। আজকে আমরা ফেসবুক, হোয়াটঅ্যাপ, ইমু, মেসেঞ্জার ব্যবহার করছি। এই ডিজিটাল সুবিধার ব্যবস্থা করে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী।

বাবেল বলেন, আপনাদের কাছ থেকে স্নেহ,মায়া মমতা প্রত্যাশার চাইতে বহুগুণ বেশি পেয়েছি। আপনারা আমাকে অনেকগুণ বেশী দিয়েছেন। তার জন্য আমি চিরকৃতজ্ঞ ও চিরঋণী। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চিরকৃতজ্ঞ ও চিরঋণী।তিনি আমাদের প্রত্যাশার চাইতে বহুগুন বেশি দিয়েছেন। আমরা যা চেয়েছি তার চাইতে বহুগুণ বেশি দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী। আজকে সেটি ধরে রাখার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।

তিনি আবারও প্রধানমন্ত্রী হবে এবং আমাদের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে। উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী ৭ তারিখের নির্বাচনে নৌকায় ভোট দিন।

এসময় চরআলগী ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল আহসান বাবু, ময়মনসিংহ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রাহাদ খান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশরাফ উদ্দিন বাদল, সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা দুলাল উদ্দিন আকন্দ, এসএম মাইনুদ্দিন, আব্দুল হামিদ মনসুর, ইউপি চেয়ারম্যান মাছুদুজ্জামান মাছুদ প্রমূখ।

নারী ও পুরুষ ভোটারদের উপস্থিতিতে মিছিলে মিছিলে নির্বাচনী পথ সভা জনসভায় রূপ নেয়।