ঢাকাSunday , 25 February 2024

সাভারে স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে মানুষের ঢল

এস এম মনিরুল ইসলাম
ডিসেম্বর ৩০, ২০২৩ ৪:৫১ অপরাহ্ণ । ৫৩ জন
link Copied

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনে ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের পক্ষে সাভার পৌরবাসীর উদ্যোগে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সাভার পৌরসভার ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ডের মডেল মসজিদ থেকে শুরু করে ব্যাংক কলোনী, নামাবাজার, আড়াপাড়া ও রেডিও কলোনীসহ বিভিন্ন পাড়া-মহল্লায় এই স্বতন্ত্র প্রার্থীর পক্ষে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।

স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের আগমনের খবরে সাভার মডেল মসজিদের সামনে ঢল নামে নেতাকর্মীসহ সাধারণ মানুষের। এ সময় নেতাকর্মীদের মুখে ট্রাক মার্কার স্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে সাভার পৌর এলাকা।

এই গণসংযোগে উপস্থিত হয়ে সাভার পৌর এলাকার বিভিন্ন পাড়া-মহল্লায় নিজের ট্রাক প্রতীকে ভোট চেয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন সাইফুল ইসলাম। স্বতন্ত্র প্রার্থীর এই গণসংযোগে মানুষের ঢল চোখে পড়ার মতো ছিল। আজকের এ গণসংযোগ সাধারণ জনগণের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠেছে ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের নাম।

গণসংযোগের মাঝপথে সাভার নামাবাজার তিন রাস্তার মোড়ে সাংবাদিকদের সামনে সাইফুল ইসলাম বলেন, আমি সাত বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচত করলে আমি সাভার-আশুলিয়ার উন্নয়ন করে দেখিয়ে দেব উন্নয়ন কিভাবে করতে হয়। রাজনীতি করে সততার সাথে কিভাবে সফল হতে হয় তার জলন্ত প্রমাণ আমি নিজেই।

এ সময় অনেকের মধ্যে আরও উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পারভেজ দেওয়ান, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা জেলা উত্তরের সভাপতি ইমতিয়াজ উদ্দিন, আশুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হেলাল উদ্দিন মাদবর সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা।