ঢাকাSunday , 25 February 2024

সাভারে স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের পথসভা

এস এম মনিরুল ইসলাম
জানুয়ারি ৫, ২০২৪ ১২:১১ অপরাহ্ণ । ৩৯ জন
link Copied

ঢাকা-১৯ আসনে স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের পক্ষে পথসভা করেছেন সাভার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, জাতীয় শ্রমিক লীগের সাভার আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. আওয়ালের নেতৃত্বে ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে সাভার পৌর ৮নং ওয়ার্ডের দক্ষিণ রাজাসন ও ঘাসমহল এলাকায় সাভার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, জাতীয় শ্রমিক লীগের সাভার আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. আওয়ালের নেতৃত্বে এ পথসভা অনুষ্ঠিত হয়।

সাভার পৌর ৮নং ওয়ার্ডে এ্যাড. আওয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলাম।

এসময় ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম বলেন, আমি সাত বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। করোনাকালীন সময় অসহায়, দরিদ্র ও কিন্ডারগার্টেনের শিক্ষকদের মাঝে নিজ অর্থায়নে ত্রাণ বিতরণ করেছি। মানুষের ও দেশের উন্নয়নের কথা চিন্তা করেই আমার রাজনীতিতে আসা। আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচত করলে আমি সাভার-আশুলিয়ার উন্নয়ন করে দেখিয়ে দেব উন্নয়ন কিভাবে করতে হয়। রাজনীতি করে সততার সাথে কিভাবে সফল হতে হয় তার জলন্ত প্রমাণ আমি নিজেই। এমপি নির্বাচিত হলে ঢাকা ১৯ তথা সাভার-আশুলিয়ায় সর্বপ্রথম চাঁদাবাজির বিরুদ্ধে অভিযান চালানো হবে। ঢাকা ১৯ এ কোনো চাঁদাবাজির ঠাঁই থাকবে না।

এ সময় সাভার পৌর সভার ৮ নং ওয়ার্ডের হাজার হাজার সাধারণ জনগণ শ্রমিকনেতাগণসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।