ঢাকাSaturday , 20 April 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ সিটি নির্বাচন: জনসংযোগে এগিয়ে আইরিন আক্তার

মোঃ জাকির হোসেন
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৪:৪৬ অপরাহ্ণ । ৪১ জন
link Copied

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ড, সংরক্ষিত ৯ নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলের পদে নির্বাচনীয় প্রচার-প্রচারণা ও জনসংযোগে এগিয়ে আছেন আইরিন আক্তার।

তিনি এবার চশমা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি সদ্য বিদায়ী এই আসনের মহিলা কাউন্সিলর ছিলেন। তিনি ময়মনসিংহ সিটি কর্পোরেশন ২৫ নং ওয়ার্ড দিগারকান্দা গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী।

তিনি কাউন্সিলর থাকা অবস্থায় তার ২৫, ২৬ ও২৭ নং ওয়ার্ডে সব সময় সুখে-দুখে মানুষের পাশে ছিলেন। মোছাঃ আইরিন আক্তার তার নির্বাচিত এলাকায় অবহেলিত নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে থেকে সেবা করেছেন।

তিনি রাস্তাঘাট ড্রেন, কালবাট নির্মাণ করেছেন। এলাকার মানুষের চলাচলের পথ সহজ করেছেন। ময়মনসিংহ সিটি কর্পোরেশন হওয়ার পর নতুন সংযুক্ত এ তিনটি ওয়ার্ডে তাকে সবচেয়ে বেশি পরিশ্রম করে কাজ করতে হয়েছে। তিনি তার নির্বাচিত এলাকায় বয়স্ক বিধবা মহিলাদের পাশে থেকে সেবা করেছেন। করোনা কালীন মহামারী সময়ে তিনি জীবনের ঝুঁকি নিয়ে মানুষের ডাকে যেকোনো প্রয়োজনে মানুষের পাশে ছুটে গিয়েছেন। করোনা কালীন সময়ে মানুষের অর্থনৈতিক সংকটের সময় তিনি সরকারি সহায়তা ছাড়াও নিজের ব্যক্তিগত অর্থ দিয়ে সহায়তা করে পাশে ছিলেন। এলাকার দারিদ্র পরিবার থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কাজেও তিনি অর্থ দিয়ে পাশে থেকেছেন।

তিনি কাউন্সিলর থাকাকালীন সময়ে অনেক কাজ করেছেন এবং আরো কিছু কাজ বাকি আছে। তাই তিনি পুনরায় নির্বাচিত হয়ে তার এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান এবং জনগণের পাশে থেকে সেবা করতে চান।

আগামী ৯মার্চ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।