ঢাকাSunday , 25 February 2024

ময়মনসিংহ- ৭ আসনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে আ.লীগসহ সকল সহযোগী সংগঠন

শফিকু ইসলাম
ডিসেম্বর ২৭, ২০২৩ ৫:৪০ অপরাহ্ণ । ৭০ জন
link Copied

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সদস্য সাবেক মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামানকে বড় ধরনের জয়ী করতে উপজেলা আওয়ামীলীগের বিশাল একটি অংশসহ সকল সহযোগী ও অঙ্গ সংগঠন মাঠে নেমেছেন।

খবর নিয়ে জানাযায়, ত্রিশালআসনটিতে বারটি ইউনিয়ন ও একটি পৌরসভায় প্রায় ৪ লাখের মতো নারী-পুরুষ ভোটারয়েছেন। সকল ইউনিয়ন ও পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী ট্রাকেরগণজোয়ার দেখে বুঝা যায় ত্রিশাল আসনটিতে ট্রাক প্রতীকের প্রার্থী বিশাল বড় জয়ের সম্ভাবনা রয়েছে। এখানে উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি যুগ্ম সাধারণ সম্পাদক সহ বীরমুক্তিযোদ্ধা, উপজেলা মহিলা আওয়ামীলীগ, উপজেলা কৃষক লীগ, উপজেলা যুবলীগ, জাতীয় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগ, মৎস্যজীবীলীগ, যুব মহিলা লীগ, সাবেক ছাত্রলীগ, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু শিশু একাডেমি ও ত্যাগী আওয়ামীলীগের নেতাকর্মীরা।

ত্রিশালের পৌরসভা সহ কয়েকটিইউনিয়নেনির্বাচনীপ্রচারণায় এ সকল নেতাকর্মীদের দেখা যায়।

সাধারণ ভোটারের কাছে জানতে চাওয়া হলে তারা ভোটারের চিত্র তুলে ধরে বলেন, যদি নির্বাচন সুস্থ হয় তাহলে ত্রিশালের ইতিহাসে এটাই হবে ত্রিশালের জন্য ঐতিহাসিক জয়।

পরে ট্রাক প্রতীকের স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব এবি এম আনিছুজ্জামানের সাথে কথা বললে তিনি জানান, স্বতন্ত্র প্রার্থীতা বিষয়ে দল উন্মুক্ত ঘোষণা করে দেওয়া জনগনের জুড়ালো আবেদনে পৌরসভার মেয়র থেকে পদত্যাগ করে স্বতন্ত্র এমপি প্রার্থী হয়েছি। আমার আসনটিতে স্বতন্ত্রের পক্ষে পাহাড় সমতুল্যজনজোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিটা ভোটার সরকারের কাছে আবেদন জানাচ্ছে যে, নির্বাচনে কোন প্রকার বাঁধা বিঘ্ন কেউ না দেয়, সবাই যেন বিনা বাঁধায় ভোট দিতে পারে।