ঢাকাWednesday , 24 April 2024
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে মোটরসাইকেল চোর ও সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

মোঃ নুর উদ্দিন
মার্চ ২৯, ২০২৪ ১২:১১ অপরাহ্ণ । ৩২ জন
link Copied

পিরোজপুর ডিবির অভিযানে আন্তজেলা পেশাদার মোটরসাইকেল চোর ও সাজাপ্রাপ্ত পলাতক পরোয়ানা ভুক্ত আসামী গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ঢাকার সাভার ও আশুলিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য বহু মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ বাদশা ফরাজী আজিজ শেখ কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

মোঃ বাদশা ফরাজী ওরফে আজিজ শেখ পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার গুলিশাখালী গ্রামের মোঃ ইদ্রিস ফরাজীর পুত্র।

পুলিশ সূত্রে জানাযায়, পিরোজপুর পৌরসভাধীন এমপির মোড়স্থ একটি বাসা থেকে গত ১৯ মার্চ মঙ্গলবার একটি মোটরসাইকেল চুরি করে নিয়া যায়। এই সংক্রান্তে পিরোজপুর সদর থানায় মোটরসাইকেল মালিক একটি মামলা দায়ের করলে এরই পরিপেক্ষিতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে আসামীদের ঢাকার সাভার এলাকা থেকে গ্রেফতার করে।

এছাড়াও ডিবি একই অফিসার ও ফোর্সর সাভার এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ১৭ বছরের সাজা প্রাপ্ত গেফতারি পরোয়ানাভুক্ত পলাতক অস্ত্র, ডাকাতি’সহ একাধিক মামলার এজাহারনামীয় আসামী মোঃ নোমান গাজীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। ১৭ বছরের সাজা প্রাপ্ত গেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামী মো: নোমান গাজী পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বাদুরা গ্রামের মালেক গাজীর পুত্র।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম আ্যান্ড অপস) মো: মুকিত হাসান খাঁন জানান, পিরোজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার, মুহাম্মদ শরীফুল ইসলাম, পিপিএম স্যারের নিদের্শে জেলা গোয়েন্দা শাখা, পিরোজপুরে কর্মরত এসআই (নিঃ) আবদুল্লাহ আল মাসুদ ও এসাআই (নিঃ) মোঃ রাসেল মোল্লাদ্বয় সঙ্গীয় ফোর্সের টিম ঢাকার সাভার ও আশুলিয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য বহু মামলার এজাহারনামীয় পলাতক আসামী মোঃ বাদশা ফরাজী আজিজ শেখ কে গ্রেফতার করে। উক্ত চোর চক্রের সাথে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।