ঢাকাFriday , 19 April 2024
  • অন্যান্য
আজকের সর্বশেষ সবখবর

নাজিরপুর উপজেলা বিএনপির সদস্য সচিব কারামুক্ত

মোঃ নুর উদ্দিন
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৪:৪২ অপরাহ্ণ । ৫০ জন
link Copied

পিরোজপুরের নাজিরপুরে উপজেলা বিএনপির সদস্য সচীব মোঃ আবু হাসান খান উচ্চ আদালত থেকে জামিনে মুক্তি পেয়েছেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬টার দিকে বরিশাল বিভাগীয় কারাগার থেকে জামিনে মুক্ত হয়। এসময় কারা ফটকে অবস্থান করছিলেন উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা। পরে নেতাকর্মীরা কারামুক্ত সদস্য সচিবকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

এসময় উপস্থিতি ছিলেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব রফিকুল ইসলাম ফরাজী, যুগ্ম আহবায়ক মোঃ শাফিকুর রহমান শাফিক,উপজেলা সদর ইউনিয়নের আহবায়ক, ইয়াহিয়া খান,উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রিপন খান,শ্রীরামকাঠী ইউনিয়নের সদস্য সচিব, অনুপ কুমার সিকদার,উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব রিয়াজ উদ্দিন ফরাজী,উপজেলা ছাত্রদলের আহবায়ক এইচ এম শামিম আহম্মেদ,ছাত্রনেতা এস এম ফয়সাল সহ একাধিক নেত্রীবৃন্দ। কারামুক্ত হয়ে সদস্য সচিব সাংবাদিকদের বলেন বদ্ধ খাঁচায় পাখি যেমন থাকে ঠিক তেমন ছিলাম আল্লাহ্ বদ্ধ খাঁচা থেকে মুক্ত করেছেন।

উপজেলা বিএনপির আহবায়ক আয়কর আইনজীবি সমিতির সাবেক মহাসচীব এডভাইজার মিজানুর রহমান দুলাল এ প্রতিনিধিকে জামিনের বিষয়টি নিশ্চিত করে জানান, মহামান্য সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন এর সাবেক সভাপতি এবং আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও অ্যাডভোকেট অহিদুজ্জামান সোহেল তাদের মাধ্যমে উপজেলা সদস্য সচিবকে আমরা দীর্ঘ ১ বছর পরে মহামান্য হাইকোর্টের এপিলেট ডিভিশনের চেম্বার জজ আদালত থেকে গত সোমবার জামিন করাতে আমরা স্বক্ষম হয়েছি।

এছাড়া তিনি আরো জানান, আবু হাসান খান কয়েকটি রাজনৈতীক মামলায় জামিনে থাকলেও সাইভার ক্রাইম মালায় দীর্ঘ ১ বছর ১২ দিন কারাভোগ করে জামিনে মুক্ত হয়েছেন।