ঢাকাWednesday , 17 April 2024
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ সিটি নির্বাচনে গণসংযোগে এগিয়ে মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু

মোঃ জাকির হোসেন
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ৪:৪১ অপরাহ্ণ । ৭৯ জন
link Copied

আগামী ৯ মার্চ ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন। ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু গণসংযোগ এর মাধ্যমে ব্যস্থতম সময় পার করছেন।

প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা রাত চষে বেড়াচ্ছে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে ওয়ার্ডে। খোঁজখবর নিচ্ছেন নগরীর প্রতিটি মানুষের। সদ্য বিদায়ী এই নগর পিতা ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উন্নয়নে ছোয়ায় বদলে দিয়েছেন প্রতিটি ওয়ার্ডের চিত্র। নগরীর প্রতিটি ওয়ার্ডে নতুন রাস্তা নির্মাণ। জলাবদ্ধতা নিরসনে জন্য ড্রেন নির্মাণ। নগরীরর প্রতিটি ওয়ার্ডে সড়ক বাতির আলোয় আলোকিত হয়েছে নগর।

ময়মনসিংহ নগরীর সকল শ্রেনী-পেশার মানুষের সাথে সার্বক্ষণিক যোগাযোগ যে কারো ডাকে সাড়া দিয়ে নাগরিকের বিপদ আপদে পাশে থাকা এবং সকল সামাজিক পারিবারিক অনুষ্ঠানের আমন্ত্রণে উপস্থিত থাকার চেষ্টা করেন ময়মনসিংহ বিলুপ্ত পৌরসভার মেয়র, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

সিটি কর্পোরেশন নির্বাচনেও মেয়র পদপ্রার্থী তিনি। বিভিন্ন প্রতিবন্ধকতা থাকার মধ্যে দিয়ে সিটি কর্পোরেশনকে এগিয়ে নেওয়ার চেষ্টায় ছিলেন শতভাগ। উনার তবে একজন প্রার্থী হিসেবে ইকরামুল হক টিটুর জনসম্পৃক্ততা এবং সকল নাগরিকে ‘নিজের মানুষ’ হয়ে উঠতে পারাকেই নির্বাচনের মাঠে তার সবচেয়ে বড় শক্তি হিসেবে দেখা যাচ্ছে। নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে করোনার ঝুঁকিপূর্ণ সময়ে নিজের জীবনে মায়া না করে দায়িত্ব পালন করেছেন ইকরামুল হক টিটু। তিনি বলেন, আমি বিগত দিনে জনগণের সেবক হয়ে কাজ করেছি,ভার্বিষ্যতেও জনগণের কাজ করে যেতে চাই।