ঢাকাSaturday , 24 February 2024

পিরোজপুরে চাঞ্চল্যকর চুরির ঘটনায় আজমীর মাঝি গ্রেপ্তার

মোঃ নুর উদ্দিন
জানুয়ারি ২৬, ২০২৪ ১১:৩৪ পূর্বাহ্ণ । ৩৫ জন
link Copied

পিরোজপুর সদর উপজেলায় চাঞ্চল্যকর শান্তনা বেকারী ও বাসা চুরির ঘটনায় চোরাই মালামাল সহ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় অন্যতম আসামী চুরি মাদক সহ পাঁচ মামলার আসামী আজমীর মাঝিকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার চোরাই মালামাল সহ আসামীকে গ্রেপ্তারের বিষয়ে জানান। আসামী আজমীর মাঝি (২০) পিরোজপুর পৌরসভার ম্যালেরিয়া পুল সংলগ্ন শেখপাড়া এলাকার মিজান মাঝির পুত্র।

পুলিশ সুপার জানান, ২৩ জানুয়ারী মঙ্গলবার গভীর রাতে পিরোজপুর পৌরসভার রাজারহাট এলাকায় শান্তনা বেকারীর মধ্যে ও পিছনে বাসায় ঢুকে স্বর্নালঙ্কার, নগদ টাকা ও মোবাইল ফোন চুরির অন্যতম আসামী আজমীর মাঝি চুরি করে। ডিবি পুলিশের একটি টিম সাঁড়াশি অভিযান চালিয়ে চুরির মালামাল সহ অন্যতম আসামী আজমীর মাঝিকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছে থাকা নগদ ২ হাজার ৯৪০ টাকা ও একটি গ্যাস সিলিন্ডার এবং ঘর ভাঙ্গার সরঞ্জমাদি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম জানান, দোকানঘর ও বাসা চুরির অন্যতম আসামী আজমীর মাঝি একজন পেশাদার অপরাধী এবং চুরি ও মাদকসহ একাধিক নিয়মিত মামলার এজাহার ভুক্ত আসামী। চুরির ঘটনায় আসামীকে ধারা ৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু হয়।