ঢাকাSaturday , 24 February 2024

দাঁড়িয়ে থাকা ট্রাকে মাহিন্দ্রর ধাক্কা: নিহত ১, আহত ৩

মোঃ জাকির হোসেন
জানুয়ারি ২৫, ২০২৪ ৪:৩৯ অপরাহ্ণ । ৩০ জন
link Copied

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় দাঁড়িয়ে থাকা বিকল ট্রাকের পেছনে মাহিন্দ্রের ধাক্কায় একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহতের নাম আনিছুর রহমা (৩০)। সে জেলার ফুলপুর উপজেলার বালিয়া গ্রামের নূরল ইসলামের পুত্র।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ভোর সাড়ে ৬ টায় তারাকান্দা থানাধীন গোপালপুর খামার বাজারে ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তারাকান্দা গোপালপুর খামার বাজারে ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কের উপর গতকাল সন্ধ্যা থেকে মালামাল ভর্তি একটি বিকল ট্রাক দাঁড়িয়ে ছিল। সকালে ময়মনসিংহ হইতে ফুলপুরগামী যাত্রীবাহী একটি মাহিন্দ্র গাড়ী দাড়িয়ে থাকা ট্রাকের পিছন থেকে ধাক্কা দিলে দূর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মাহিন্দ্রের একজন যাত্রী নিহত হয়েছে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, ঘন কুয়াশার কারণে দাঁড়িয়ে থাকা বিকল ট্রাকটি মাহিন্দ্রের চালক লক্ষ্য করতে পারেনি তাই এ দুর্ঘটনা ঘটেছে বলে তাদের ধারণা।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াজেদ আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দাঁড়িয়ে থাকা বিকল ট্রাকের পিছন থেকে মাহিন্দ্র ধাক্কা দিলে মহিন্দ্রের একজন যাত্রী গঠনস্থলে নিহত হয় এবং তিনজন গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ট্রাক টি আটক আছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।