ঢাকাSaturday , 13 April 2024

নতুন ভবনে জনতা ব্যাংকের কুড়িগ্রাম শাখা

রফিকুল হক রফিক
মার্চ ৭, ২০২৪ ৫:০৪ অপরাহ্ণ । ১০২ জন
link Copied

কুড়িগ্রামে জনতা ব্যাংক পিএলসি কপোর্রেট শাখা নতুন ভবনে স্থানান্তর করা হয়েছে। অত্যাধুনিক ব্যাংকিং সেবা প্রদান করার লক্ষে কুড়িগ্রামের ব্যস্ততম এলাকা শাপলা চত্বরের উলিপুর রোডের বাবর টাওয়ারে জনতা ব্যাংক পিএলসি কুড়িগ্রাম কর্পোরেট শাখা চালু করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে জনতা ব্যাংক বিভাগীয় কার্যালয় রংপুরের মহা ব্যবস্থাপক মোঃ আনিছুর রহমান আকন্দ নতুন ভবনে স্থানান্তরের উদ্বোধন করেন। এসময় কুড়িগ্রামের এরিয়া প্রধান জোতিশ রায়, কুড়িগ্রাম কর্পোরেট শাখার এজিএম ইনচার্জ মোঃ সানোয়ারুল হক উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন জনতা ব্যাংক ঠাকুরগাঁর এরিয়া প্রধান আরিফুল ইসলাম, রংপুরের সদ্য বিদায়ী উপ-মহাব্যবস্থাপক একেএম শামসুল আলম, সহকারী মহা-ব্যবস্থাপক মোঃ মাফিদুল ইসলাম, গাইবান্ধার এরিয়া প্রধান মোঃ ছানাউল হক, রংপুর কর্পোরেট শাখার সহকারী মহা-ব্যবস্থাপক মোঃ শামীম আহম্মেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী ও ব্যাংকের সম্মানীত গ্রহকবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধন কালে বিভাগীয় কার্যালয়ের কর্ণধার জনাব মোঃ আনিছুর রহমান আকন্দ বলেন, জনতা ব্যাংক পিএলসি নেটওর্য়াক বিস্তৃত করার মাধ্যমে আরও বেশি মানুষের কাছে পৌঁছার জন্য সবসময় কাজ করে যাচ্ছে। নতুন ভবনে এ শাখা উদ্বোধনের ফলে এলাকার ব্যবসায়ীবৃন্দ ও গ্রাহকরা আধুনিক ব্যাংকিং সেবা পাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পরে, ব্যান্ড বাদক দল রঙিন সাজ সজ্জিত হয়ে ঘোড়ার গাড়িতে কুড়িগ্রামের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে শাখা স্থানান্তরের বিষয়টি শহরজুড়ে প্রচার করে।