ঢাকাFriday , 23 February 2024
  • অন্যান্য

এটা নির্বাচন নই, বানরের পিঠা ভাগাভাগির সিলেকশন: ডাঃ শাহাদাত হোসেন

আবদুর রহিম
ডিসেম্বর ১০, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ । ১১৫ জন
link Copied

আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে চট্টগ্রাম সম্মিলিত পেশাজীবি পরিষদের উদ্যোগে রবিবার চট্টগ্রাম প্রেস ক্লাবের সম্মুখে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক সাংবাদিক জাহিদুল করিম কচির সভাপতিত্বে ও মো. কামরুল ইসলামের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তৃতায় চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ শাহাদাত হোসেন বলেন, নির্বাচন দেখে মনে হচ্ছে এটা বানরের পিঠা ভাগাভাগির সিলেকশন। এমপি হতে জনগণের কাছে না গিয়ে আওয়ামী লীগের লোকেরা গণভবনে শেখ হাসিনার কাছে লাইন দিচ্ছে।

তিনি অভিযোগ করে বলেন, শেখ হাসিনার একগুয়েমির কারণে বাংলাদেশের গণতন্ত্র ও মানবাধিকার আজ ভুলন্ডিত। বাংলাদেশের হাজার হাজার বিরোধী নেতাকর্মীদের খুন – গুম করে, বিনা কারণে কারাগারে প্রেরণ করে মানবাধিকার লঙ্ঘন করে চলছে।

মানববন্ধনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, সিএমইউজে সভাপতি মো. শাহনওয়াজ, চট্টগ্রাম জেলা ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দিন আহমেদ মানিক, এ্যাবের সভাপতি ইঞ্জি. জানে আলম সেলিমসহ গুম ও কারাগারে থাকা বিএনপির নেতা-কর্মীদের পরিবারবর্গরা।

এসআর