ঢাকাWednesday , 12 June 2024
আজকের সর্বশেষ সবখবর

উৎসব মুখর পরিবেশে স্বতন্ত্র প্রার্থী তুহিনের মনোনয়নপত্র দাখিল

তৌহিদুল ইসলাম সরকার
নভেম্বর ২৯, ২০২৩ ৯:৪৩ অপরাহ্ণ । ১০৯ জন
link Copied

১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণের জন্য ২৯শে নভেম্বর দুপুর ১.৩০ মিনিটে উপজেলা প্রশাসনিক ভবনে উপজেলা নির্বাহী কর্মকর্তা অরুণ কৃষ্ণ পাল ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ফখরুজ্জামান এর কাছে নান্দাইলের বর্তমান এমপি আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিনের পক্ষ থেকে মনোনয়ন দাখিল করা হয়েছে।

মনোনয়ন দাখিলের সময় উপস্থিত ছিলেন, নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, পৌর কাউন্সিল বৃন্দ।

এছাড়া জাহাঙ্গীরপুর, শেরপুর, নান্দাইল সদর, সিংরইল, রাজগাতী, খারুয়া, মুসল্লী, বীর বেতাগইর, মোয়াজ্জেমপুর, গাঙ্গাইল সহ মোট ১০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

এ-সময় আরও উপস্থিত ছিলেন, নান্দাইল উপজেলা ও পৌর যুবলীগ-ছাত্রলীগের সভাপতি, সম্পাদক সহ সকল সহযোহগী সংগঠনের নেতৃবৃন্দ।

মনোনয়নপত্র দাখিল শেষে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। আনন্দ মিছিলটি উপজেলা প্রশাসনিক ভবনের সামনে ময়মনসিংহ টু কিশোরগঞ্জ মহাসড়ক থেকে শুরু করে নান্দাইল নতুন বাজার প্রদক্ষিণ করে বর্তমান এমপি আলহাজ্ব আনোয়ারুল আবেদিন খান তুহিন এর পৌর নিবাস বাসভবনে এসে শেষ হয়।

মিছিল শেষে বক্তব্য রাখেন, বর্তমান এমপি আনোয়ারুল আবেদিন খান তুহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া।

বর্তমান এমপি তার বক্তব্যে বলেন, আমার আশার শেষ বাতিঘর বঙ্গকন্যা, বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, আমার জনপ্রিয়তা প্রমাণ করার জন্য একটি সুবর্ণ সুযোগ করে দিয়েছেন। এই নির্বাচন আনোয়ার ভার্সেস সালাম। এই বিষয়টি মাথায় রেখে এবং সকল প্রকার অপ্রীতিকর আচরণ থেকে নিজেদের দূরে রেখে নির্বাচনে সকলকে স্বতঃস্ফূর্ত ভাবে কাজ করার আহবান রাখেন।

এনপি