ঢাকাSunday , 25 February 2024

ফেব্রুয়ারিতে আংটি বদল বিজয় রশ্মিকার!

বাংলা ডেস্ক
জানুয়ারি ৯, ২০২৪ ৫:৩৭ অপরাহ্ণ । ৩৬ জন
link Copied

ইন্ডাস্ট্রিতে কান পাতলে ফিসফাস-গুনগুন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। সিনেমার সেটেই নাকি মন দেওয়া নেওয়া হয়ে গিয়েছিল। সেই গীতগোবিন্দমের সময়েই পূর্বরাগ, তারপর একসঙ্গে কাজ করতে করতে প্রেমে পড়েছিলেন পরস্পরের। শ্যুটিং শেষ হয়ে গেলেও একান্তে সময় কাটানোয় ইতি পড়েনি। এমনকী, বাকি নেই একযোগে বিদেশে ছুটি কাটানোও। তবে সিনেপাড়ার গুঞ্জনে কখনও সিলমোহর দেননি যুগলে। আবার ‘না’ও বলেননি। তবে শোনা যাচ্ছে, এবার ঘর বাঁধার বাসনা জেগেছে।

‘যুগল’ থেকে ‘দম্পতি’ হয়ে ওঠার মধ্যে বেশি ফাঁক রাখতে চাইছেন না কেউই। শোনা যাচ্ছে, ভালবাসার মাসেই নাকি বাগদান সেরে ফেলতে চাইছেন দুজনে।

হচ্ছে বিজয় দেবেরাকোন্ডা আর রশ্মিকা মান্দানার কথা। দীর্ঘদিন ধরেই মূলত দক্ষিণী ইন্ডাস্ট্রির এই দুই তারকা পরস্পরকে ডেট করছেন বলে শোনা যায়। তাঁরা নিজেরা কখনও সেকথা স্বীকার না করলেও একাধিকবার প্রকাশ্যে ক্যামেরায় ধরা দিয়েছেন এই হিট জুটি। গত দীপাবলিতে হায়দরাবাদে বিজয়ের বাড়িতে তাঁর ও তাঁর পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন অ্যানিমাল অভিনেত্রী। গত কয়েকদিন ধরেই গুঞ্জন ছড়িয়েছে, ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহেই নাকি আংটি বদলের পরিকল্পনা রয়েছে যুগলের।

এসআর