ঢাকাSaturday , 24 February 2024

আশুলিয়ায় স্বতন্ত্র প্রার্থী সাইফুলের উঠান বৈঠকে মানুষের ঢল

এস এম মনিরুল ইসলাম
ডিসেম্বর ৩০, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ । ৬৭ জন
link Copied

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনে ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের পক্ষে সাভার ও আশুলিয়ার সকল শ্রমজীবি জনগণের উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে আশুলিয়ার গাজিরচট উচ্চ বিদ্যালয় মাঠে স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের পক্ষে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের আগমনের খবরে আশুলিয়ার গাজিরচট উচ্চ বিদ্যালয় মাঠে ট্রাক মার্কার শ্লোগান নিয়ে ঢল নামে নেতাকর্মীসহ সাধারণ মানুষের। এ সময় নেতাকর্মীদের মুখে ট্রাক মার্কার শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে। নেতাকর্মীসহ সাধারণ মানুষের উপস্থিতিতে গাজিরচট উচ্চ বিদ্যালয় মাঠটি কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে।

এই উঠান বৈঠকে উপস্থিত হয়ে নেতাকর্মীরা ট্রাক প্রতীকে ভোট চেয়ে উপস্থিত জনগণের সামনে আগামীতে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বক্তব্য দেন। স্বতন্ত্র প্রার্থীর এই উঠান বৈঠকে মানুষের ঢল চোখে পড়ার মতো ছিল। আজকের এ উঠান বৈঠক সাধারণ জনগণের কাছে আরও জনপ্রিয় হয়ে উঠেছে ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের নাম।

এসময় ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম বলেন, আমি সাত বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছি। করোনাকালীন সময় অসহায়,দরিদ্র ও কিন্ডারগার্টেনের শিক্ষকদের মাঝে নিজ অর্থায়নে ত্রাণ বিতরণ করেছি। মানুষের ও দেশের উন্নয়নের কথা চিন্তা করেই আমার রাজনীতিতে আসা। আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য নির্বাচত করলে আমি সাভার-আশুলিয়ার উন্নয়ন করে দেখিয়ে দেব উন্নয়ন কিভাবে করতে হয়। রাজনীতি করে সততার সাথে কিভাবে সফল হতে হয় তার জলন্ত প্রমাণ আমি নিজেই।

এ সময় অনেকের মধ্যে আরও উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান শামীম আহমেদ সুমন ভুঁইয়া, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা জেলা উত্তরের সভাপতি ইমতিয়াজ উদ্দিন, শ্রমিকনেতাগণ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা।