ঢাকাSaturday , 13 April 2024

ফাঁসিতে ঝুলে গৃহবধূর আত্মহত্যা

তৌহিদুল ইসলাম সরকার
মার্চ ২২, ২০২৪ ১:৪২ অপরাহ্ণ । ২৪ জন
link Copied

ময়মনসিংহের-নান্দাইলে ফাঁসিতে ঝুলে আলপিনা আক্তার (২০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তার আত্মহত্যার কারন জানা যায়নি।

বুধবার (২০ মার্চ) দিবাগত ভোর রাত ৪ টার দিকে উপজেলার বীর-বেতাগৈর ইউনিয়নের চৈতনখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলপিনা ওই গ্রামের মাওলানা সোহরাব মিয়ার স্ত্রী।

আলপিনা ত্রিশাল উপজেলার কামারচর গ্রামের তাইজ উদ্দিনের মেয়ে। প্রায় দুই বছর আগে নান্দাইল উপজেলার চৈতনখালী গ্রামের জালাল উদ্দিনের ছেলে সোহরাব মিয়ার সাথে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদেন কোন সন্তান নেই। সোহরাব মিয়া ঢাকায় একটি মসজিদে ইমামতি করেন।

স্থানীয় ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য নয়ন মিয়া মিয়া জানান,নিহত আলপিনা নিজ ঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। তার আত্মহত্যার কারন জানা যায়নি।

নিহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, প্রতিদিন আলপিনা সেহরির খাবার রান্না করে পরিবারের সবাইকে খাওয়ার জন্য ডাকেন। কিন্তু বুধবার দিন সেহরির সময় আলপিনার কোন সাড়াশব্দ না পেয়ে তার শাশুড়ি আলপিনার ঘরের দরজা বন্ধ পান।

আলপিনার ভাসুর সোহেল বলেন, এসময় আমার মা বসতঘরের ভিতরে গিয়ে দেখতে পান ঘরের ধর্ণার (আড়ার) সাথে আলপিনা গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।পরে পুলিশকে খবর দেই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, দুই পক্ষই তারা কোন মামলা মোকদ্দমা করবেনা।বিনাময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়েছে। লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।